নারীর ক্ষমতায়নের লক্ষ্যে সচেতনতা ও দক্ষতা বৃদ্ধি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশ মহিলা পরিষদ রাজশাহী জেলা শাখার উদ্যোগে পাড়া কমিটির সদস্যদের নিয়ে নারীর ক্ষমতায়নের লক্ষ্যে সচেতনতা ও দক্ষতা বৃদ্ধি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৩ আগস্ট) বরেন্দ্র মহাবিদ্যালয়ের মিলনায়তনে এই প্রশিক্ষণের আয়োজন করা হয়।

উক্ত প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কল্পনা রায়। স্বাগত বক্তব্য রাখেন জেলা শাখার সাধারণ সম্পাদক অঞ্জনা সরকার। প্রশিক্ষণের উদ্দেশ্য ও রেজিস্ট্রেশনের দায়িত্ব পালন করেছেন জেলা শাখার সাংস্কৃতিক সম্পাদক হাসনা আরা প্রশিক্ষণের প্রত্যাশা ও উদ্দেশ্য নিয়ে আলোচনা করেন ভারপ্রাপ্ত আন্দোলন সম্পাদক অনুসূয়া সরকার , ঘোষণা পত্র ও গঠন নিয়ে আলোচনা করেন সাংগঠনিক সম্পাদক আলিমা খাতুন। সংগঠনের কার্যক্রম ও বাস্তব কাজের ধারা এবিষয়ে আলোচনা করেন সাধারণ সম্পাদক অঞ্জনা সরকার।

সিডও সনদের ধারা নিয়ে আলোচনা করেন প্রশিক্ষণ সম্পাদক সেলিনা বানু। প্রশ্ন উত্তর পর্ব অঞ্জনা সরকার।

প্রশিক্ষণ শেষে সভাপতি তার বক্তব্যে সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন সংগঠনের দায়িত্ব পালন করতে যে কোন প্রয়োজনে জেলা শাখার সাথে আলোচনা করতে পারেন। সংগঠনের সুনাম যেমন সকলের দায়বদ্ধতাও তেমনি সকলের । কাজেই সকলে মিলে সংগঠনকে টিকিয়ে রাখতে হবে । এই বলে সভাপতি প্রশিক্ষণের সমাপ্তি ঘোষণা করেন।

স্ব.বা/ম

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *