‘ব্রা’ দিয়ে নয় , চুল দিয়েই সুডৌল স্তন ঢাকলেন ‘সেক্সবম্ব’ উরফি

বিনোদন

বিনোদন ডেস্ক : শিরোনামে থাকতে নগ্ন হওয়াটা যেন জলভাত উরফির কাছে। ফের নগ্ন হয়ে হাতে-কলমে প্রমাণ করে দিলেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। উরফির নগ্ন ছবি দেখতেই ঝাপিয়ে পড়েছেন ভক্তরা। যত দিন যাচ্ছে ততই যেন আরও বোল্ড হয়ে উঠছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। তাকে নিয়ে সমালোচনা হবে না এমন কোনওদিন বোধহয় এখন হয়নি। সর্বদাই শিরোনামে থাকেন উরফি জাভেদ। এবার যা কান্ডটাই ঘটালেন তা দেখেই কালঘাম ছুটছে ভক্তদের। পরনে জিন্স, উর্ধ্বাংশে সুতোর লেশ মাত্রও নেই। ব্রা দিয়ে নয় এবার নিজের মাথার ঘন কালো স্তনযুগল দিয়েই বক্ষযুগল ঢাকলেন উরফি জাভেদ। মাথার উপর হাত দিয়ে নয়া ফ্যাশন স্টেটমেন্টে ঝড় তুললেন উরফি জাভেদ।

উরফি জাভেদ মানেই নতুন নতুন চমক। তবে উদ্ভট সাজগোজের জন্যই বারেবারে শিরোনামে থাকেন নায়িকা। এখন বলি নায়িকাদেরর মতোই তার পরিচিতি। ঠিক কীভাবে লাইমলাইটে আসা যায় সেটা সারাক্ষণ করে থাকেন উরফি জাভেদ।

খুল্লামখুল্লা কাটাছেঁড়া পোশাক হোক কিংবা শাড়ি, বোল্ড লুকের জন্য তিনি ভক্তদের রাতের ঘুম কেড়ে নেন নিমেষে। প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। পোশাক পরে হোক কিংবা না পরে ভক্তদের নিমেষে পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ। তিনি যেন কোনওমতেই নিজেকে শান্ত রাখতে পারছেন না।

যত দিন যাচ্ছে ততই যেন আরও বোল্ড হয়ে উঠছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। তাকে নিয়ে সমালোচনা হবে না এমন কোনওদিন বোধহয় এখন হয়নি। সর্বদাই শিরোনামে থাকেন উরফি জাভেদ। ফের স্তনযুগল উন্মুক্ত করে নেটপাড়ায় ঘুম কেড়ে নিলেন ফ্যাশনিস্তা উরফি। উন্মুক্ত শরীরে নেটপাড়ায় ঝড় তুললেন উরফি জাভেদ।

পরনে জিন্স, উর্ধ্বাংশে সুতোর লেশ মাত্রও নেই। ব্রা দিয়ে নয় এবার নিজের মাথার ঘন কালো স্তনযুগল দিয়েই বক্ষযুগল ঢাকলেন উরফি জাভেদ। মাথার উপর হাত দিয়ে নয়া ফ্যাশন স্টেটমেন্টে ঝড় তুললেন উরফি জাভেদ।

চুল দিয়ে স্তনযুগল চেপে ধরেই ছবি পোস্ট করলেন উরফি জাভেদ। অর্ধনগ্ন শরীরে উরফিকে দেখে কালঘাম ছুটছে ভক্তদের। ক্যামেরার সামনে মাথায় উপর হাত তুলে বক্ষদেশ চুল দিয়ে ঢেকেই ভক্তদের পাগল করে দিয়েছেন উরফি জাভেদ।

শিরোনামে থাকতে নগ্ন হওয়াটা যেন জলভাত উরফির কাছে। ফের নগ্ন হয়ে হাতে-কলমে প্রমাণ করে দিলেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। উরফির নগ্ন ছবি দেখতেই ঝাপিয়ে পড়েছেন ভক্তরা। যত দিন যাচ্ছে ততই যেন আরও বোল্ড হয়ে উঠছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ।

কখনও ছবি, কখনও রিল ভিডিও আবার কখন বোল্ড ছবি শেয়ার করে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ। কয়েকদিন আগেই ইনস্টাতে ভক্তদের চমকে দিয়েছিলেন উরফি জাভেদ। ফ্যাশনিস্তার কীর্তি দেখেই রেগে আগুন হয়েছেন ভক্তরা। বক্ষযুগল দুই হাত দিয়ে চেপে ধরে রয়েছেন উরফি। আর সেই ভিডিও সটান পোস্ট করে দিলেন নিজের সোশ্যাল মিডিয়ায়। ভিডিও পোস্ট করতেই নেটদুনিয়ায় যেন আগুন জ্বলে উঠছে।

বলিউডে কোনও কাজ না করলেও বলি নায়িকাদের থেকে কোনও অংশে জনপ্রিয়তায় পিছিয়ে নেই উরফি। সোশ্যাল মিডিয়ায় অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি। নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। শরীরে পোশাক না রাখাটাই যেন সবচেয়ে ভাল। নেটদুনিয়ায় সর্বদাই হটকে ফ্যাশন ট্রেন্ডে নাম রয়েছে উরফির। জামা-কাপড়ে ছুরি-কাঁচি চালাতে সিদ্ধহস্ত উরফি, ফ্যাশন নিয়ে আপনার যেখানে চিন্তা ভাবনা শেষ হয়, ঠিক সেখান থেকেই নয়া ভাবনা শুরু করেন উরফি জাভেদ।

ফের স্তনযুগল চেপে ধরে নেটপাড়ায় ঘুম কেড়ে নিলেন ফ্যাশনিস্তা উরফি। উন্মুক্ত শরীরে নেটপাড়ায় ঝড় তুললেন উরফি জাভেদ। সারা শরীরে হালকা সবুজ রঙের সুতো জড়িয়ে ন্যুড রঙের অন্তর্বাস পরে স্তনযুগল চেপে ধরেই ছবি পোস্ট করলেন উরফি। অর্ধনগ্ন শরীরে উরফিকে দেখে কালঘাম ছুটছে ভক্তদের। অর্ধনগ্ন লুকে উরফিকে দেখে চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা। খোলামেলা শরীর দেখিয়ে মাথায় খোপা করছেন, যার চারপাশে গোলাপ ফুলে লাগানো। গলায় কুন্দনের ভারী হার, নাকে নথ পরেই ভিডিওতে পোজ দিয়েছেন। অর্ধনগ্ন উরফিকে দেখতেই ঝাপিয়ে পড়েছেন ভক্তরা।

আর কতটা নীচে নামবে, উরফিকে দেখে এই একটা প্রশ্ন উঠে আসছে। শিরোনামে থাকার জন্য যে এতটা নীচে নামাও সম্ভব তা ফের প্রমাণ করে দিলেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। লাজ লজ্জা ত্যাগ করে এমন ছবিও যে পোস্ট করা যায় তা উরফিকে দেখেই শিক্ষা নিচ্ছে জেনওয়াইরা।

বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ। আর তারপরই শুরু হয়ে যায় বিতর্ক। এবারও অর্ধনগ্ন শরীরে ঝড় তুললেন উরফি জাভেদ। ২০২২ সালে গুগল সার্চ হওয়া সেরা এশিয়ান ১০০-র তালিকায় ইতিমধ্যেই ৫৭ তম স্থানে নিজের জায়গা করে নিয়েছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ।

সূত্র: এশিয়ানেট নিউজ বাংলা

স্ব.বা/ম

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *