কালের কণ্ঠের সাংবাদিক রফিকুলের সঙ্গে দেখা করলেন এমপি ফারুক চৌধুরী

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: দৈনিক কালের কণ্ঠ পত্রিকার রাজশাহী ব্যুরো প্রধান রফিকুল ইসলামের সঙ্গে দেখা করে খোঁজ-খবর নিলেন রাজশাহী-১ আসনের সাংসদ ওমর ফারুক চৌধুরী। আজ সোমবার বেলা ১১টার দিকে নগরীর দড়িখরবোনা এলাকায় সিল্কসিটিনিউজ কার্যালয়ে তিনি দেখা করেন।

এসময় এমপি ওমর ফারুক চৌধুরী সাংবাদিক রফিকুল ইসলামের শারীরিক খোঁজ খবর নেন। এসময় তিনি এই হামলার কারণে দুঃখপ্রকাশ করেন।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি শিবলী নোমান, বর্তমান সভাপতি কাজী শাহেদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি ও আরইউজের সাবেক সাধারণ সম্পাদক মামুন-অর-রশিদ, রাজশাহী ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের উপদেষ্টা জাবিদ অপু, অনলাইন নিউজ পোর্টাল সিল্কসিটিনিউজের চেয়ারম্যান তৌরিদ আল মাসুদ (রনি), রাজশাহী ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান আসাদ, সিনিয়র ফটোসাংবাদিক আজাহার উদ্দিন, দৈনিক কালের কণ্ঠ পত্রিকার ফটোসাংবাদিক সালাউদ্দিন প্রমুখ।

এসময় এমপি ফারুক চৌধুরী ‘থিম ওমর প্লাজা’র সিকিউরিটি গার্ডের বিষয়ে বলেন, সিকিউরিটি গার্ডের বিষয়টি ঢাকার একটি কোম্পানীকে দেওয়া হয়েছে। তারা নিরাপত্তার বিষয়টি দেখভাল করে। এছাড়া আমি ঘটনার পরে থিম ওমর প্লাজার সিসি ক্যামেরার ফুটেজগুলো দেখেছি। সেখানে আমার সিকিউরিটি গার্ডরা সাংবাদিক রফিকুলের উপরে হামলা চালিয়েছে।

তিনি আরো বলেন, রাজশাহীর সাংবাদিকরা অনেক পরিশ্রমি। তারা নিষ্টার সঙ্গে কাজ করে। তাদের সঙ্গে কোন ধরনের অন্যয় ঘটনা ঘটলে তা মেনে নেওয়া হবে না। তবে গত ৯ সেপ্টম্বর থিম ওমর প্লাজার ঘটনাটি দুঃজনক। আমি (এমপি ওমর ফারুক চৌধুরী) ঘটনা শোনার পরে ওই সকল সিকিউরিটি গার্ডকে বরখাস্ত করেছি।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *