শাহজালাল বিশ্ববিদ্যালয় নেবে প্রভাষক, বেতন স্কেল ২২০০০

নিয়োগ

স্বদেশ বাণী ডেস্ক: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স¤প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি সিভিল অ্যান্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগে লোকবল নেবে। আগ্রহীরা বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে পারবেন।

পদের নাম: প্রভাষক। পদ-সংখ্যা: ২। আবেদন যোগ্যতা: প্রার্থীদের এসএসসি বা সমমান এবং এইচএসসি বা সমমান উভয় পরীক্ষায় ন্যূনতম জিপিএ–৪.০০ (৫.০০ স্কেলে) থাকতে হবে। তবে ২০০১, ২০০২, ২০০৩ সালে এসএসসি বা সমমান এবং ২০০৩ সালে এইচএসসি বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ন্যূনতম জিপিএ–৩.৫০ (৫.০০ স্কেলে) থাকতে হবে।

সিভিল অ্যান্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক (ইঞ্জিনিয়ারিং) ও মাস্টার্স উভয় পরীক্ষায় ন্যূনতম জিপিএ–৩.৫০ (৪.০০ স্কেলে) থাকতে হবে। বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা

আবেদন যেভাবে : আবেদন ফরম বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে হবে। এরপর পূরণ সাপেক্ষে পাঠাতে হবে রেজিস্ট্রার, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট।

আবেদন ফি : রেজিস্ট্রার, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেটের অনুক‚লে যেকোনো তফসিলি ব্যাংকের শাখার ওপর প্রভাষক পদের জন্য ৫০০ টাকার ব্যাংক ড্রাফট অথবা সমমূল্যের পে-অর্ডার করতে হবে।

স্ব.বা/রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *