তানোরে বাঙালি জাতির পিতার শাহাদাৎ বার্ষিকী অনুষ্ঠিত

রাজশাহী

তানোর প্রতিনিধি : রাজশাহীর তানোর উপজেলার ৩নং পাঁচন্দর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৬ আগস্ট)পাঁচন্দর ইউনিয়ন পরিষদ চত্তরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

তানোর পাঁচান্দর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন এর সভাপতিত্ব করেন। ৩নং পাঁচন্দর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন আয়োজন করেন।

উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন তানোর এর কৃতিসন্তান তানোর – গোদাগাড়ী আসনে ৩ তিন বার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও সাবেক শীল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি, শরিফ খান, তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, তানোর উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, তানোর উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি মাইনুল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার।

বাধাইড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান, তালন্দ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজিমুদ্দিন বাবু, কামারগাঁ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি পরিষদ চেয়ারম্যান ফজলে রাব্বী ফরহাদ, চাঁন্দুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি পরিষদ চেয়ারম্যান মজিবর রহমান, সরনজাই ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান আব্দুল মালেক প্রমুখ।

স্ব.বা/ম

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *