বাগাতিপাড়ায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী

খেলাধুলা রাজশাহী লীড

বাগাতিপাড়া(নাটোর) প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক অনুর্ধ ১৭ এর সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে বাগাতিপাড়া সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এই খেলার সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়। বাগাতিপাড়া উপজেলা প্রশাসন এই আয়োজন করেন।

উপজেলা নির্বাহী অফিসার (দায়িত্ব প্রাপ্ত) উন্মুল বানীন দ্যুতি’র ভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন নাটোর-১ ( লালপুর-বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

এসময় উপস্থিত ছিলেন বাগাতিপাড়া উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল,মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ পিপিএম, মুক্তিযোদ্ধা শ্যামল কুমার রায়, মাধ্যমিক শিক্ষা অফিসার আহাদ আলী, উপজেলা ক্রিড়া সংস্থার সাঃসম্পাদক আল-মামুন সরকার, পৌরসভার প্যানেল মেয়র ইউসুফ আলী, উপজেলা স্কাউট সেক্রেটারী নুরুন্নবী করিম, বাগাতিপাড়া প্রেসক্লাব সেক্রেটারী আল-আফতাব খান সুইট প্রমুখ।

ফাইনাল খেলায় বাগাতিপাড়া পৌরসভা ফুটবল একাদশ ১নং পাকা ইউনিয়ন ফুুটবল একাদশকে ১-০ গোলে পরাজিত করে বিজয়ী হয়। উপজেলায় একটি পৌরসভা ও ৫ টি ইউনিয়রসহ মোট ৬ টি দল এই খেলায় অংশ নেয়।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *