সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদান পেল রাজশাহীর সাংবাদিকরা

গণমাধ্যম রাজশাহী

স্টাফ রিপোর্টার : সাংবাদিক কল্যাণ ট্রাস্টের পক্ষ থেকে রাজশাহীর সাংবাদিকদের অনুদান ও করোনকালীন আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। বুধবার (৭ সেপ্টেম্বর) রাসিকের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এসব জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রাজশাহীতে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিষ্ঠিত বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে অনুদান ও করোনকালীন আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। বুধবার বিকেলে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাংবাদিকদের মাঝে অনুদান ও করোনাকালীন আর্থিক সহায়তার চেক বিতরণ করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে ৮৫জন সাংবাদিককে ২৬ লাখ ৯০ হাজার টাকার চেক প্রদান করা হয়। এরমধ্যে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট হতে ২১ জনকে এককালীন মোট ২০ লাখ ৫০ হাজার টাকা অনুদান এবং করোনাকালীন আর্থিক সহায়তা হিসেবে ৬৪জনকে ১০ হাজার করে মোট ৬ লাখ ৪০ হাজার টাকার চেক প্রদান করা হয়।

মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বক্তব্যে সাংবাদিকদের যে অনুদান বা আর্থিক সহায়তা প্রদান করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কৃতজ্ঞতা প্রকাশ করে দীর্ঘায়ু কামনা করেছেন।

রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওমর ফারুক, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক সুবাস চন্দ্র বাদল ও রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলাম। রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক তানজিমুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য দেন বিএফইউজে‘র যুগ্ম মহাসচিব রাশেদ রিপন।

স্ব.বা/ম

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *