পবায় হত্যার উদ্দেশ্যে অতর্কিত হামলা, মিলন ভর্তি হাসপাতালে

রাজশাহী

পবা প্রতিনিধি : রাজশাহীর পবায় মিলন নামের এক ব্যক্তিকে হত্যার উদ্দেশ্যে মারপিটের অভিযোগ উঠেছে। শুক্রবার (৯ সেপ্টেম্বর) পবা থানার নওহাটা বাজারের বাবুল দৈ-মিষ্টির দোকানের সামনে এমন ঘটনা ঘটে।

আহত আনোয়ার হোসেন মিলনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে ভূক্তভোগির বড় ভাই আমজাদ হোসেন বাদী হয়ে একজনকে আসামী করে পবা থানায় অভিযোগ দিয়েছেন।

অভিযোগ থেকে জানা যায়, গত শুক্রবার সন্ধ্যায় এয়ারপোর্ট থানার বারইপাড়া গ্রামের মৃত আমির হোসেনের ছেলে আনোয়ার হোসেন মিলন (৩৫) নওহাটা বাজারের বাবুল দৈ-মিষ্টির দোকানের সামনে থেকে বায়া যাওয়ার জন্য মোটরসাইকেল স্টার্ট করেন। এ সময় পিছন থেকে মিলনের ওপর হত্যার উদ্দেশ্যে অতর্কিত হামলা চালায় পবা থানার মধুসুদনপুর গ্রামের আজিম উদ্দিনের ছেলে আশিক (২৫)। মিলনের মাথায় আশিক স্টিলের রড চাবি দিয়ে সজোরে আঘাত করে। এতে মিলনের মাথা রক্তাক্ত জখম হয়। স্থানীয়রা উদ্ধার করে মিলনকে রামেক হাসপাতালে ভর্তি করে। মিলন এখনও শঙ্কামুক্ত নয়।

এ ব্যাপারে একজনকে আসামী করে পবা থানায় অভিযোগ হয়েছে। পবা থানা ভারপ্রাপ্ত অফিসার্স ইনচার্জ ফরিদ হোসেন বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে পদক্ষেপ নেয়া হবে।

স্ব.বা/ম

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *