প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীতে লবঙ্গ রেস্টুরেন্টে ১৫ দিনব্যাপী ১০% ছাড় !

রাজশাহী

স্টাফ রিপোর্টার : রাজশাহীর স্বনামধন্য ‘লবঙ্গ চাইনিজ অ্যান্ড ফাস্ট ফুড’ রেস্টুরেন্ট এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২৮ সেপ্টেম্বর। আর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রেস্টুরেন্টটির সকল খাবারের উপর ১৫ থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত চলছে ১০ শতাংশ ছাড়।

বাঁশের কারুকাজ ও শৈল্পিক নকশার নান্দনিকতায় তৈরি এই রেস্টুরেন্টটি ইতিমধ্যেই সকলের মনে জায়গা করে নিয়েছে। চাইনীজ, ইন্ডিয়ান ও থাই খাবারের তৃপ্তির পাশাপাশি মানসিক প্রশান্তির জন্য রেস্টুরেন্টটির মনোমুগ্ধকর অবকাঠামো যেন সকলের মন ছুঁয়ে যায়।

রেস্টুরেন্টটির কর্ণধার, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক আজিজুল আলম বেন্টু জানান, আগামী ২৮ সেপ্টেম্বর ‘লবঙ্গ চাইনিজ অ্যান্ড ফাস্ট ফুড’ রেস্টুরেন্ট এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত হতে যাচ্ছে। আর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষেই সকল খাবারের উপর ১৫ থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত ১০ শতাংশ ছাড় দেওয়া হয়েছে।

রেস্টুরেন্টটির এই একটি বছরের পথচলায় সকল শুভাকাঙ্খীদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আমরা চেষ্টা করেছি যেন লবঙ্গে মানুষ এসে খাবারের তৃপ্তির পাশাপাশি মানসিক প্রশান্তি পায়। আর সেই ধারাবাহিকতায় আজ আমাদের এক বছরের পথচলা।

উল্লেখ্য, মানবিক দৃষ্টিকোণ থেকে সুবিধাবঞ্চিত মানুষদের জন্য বিনামূল্যে খাবারের ব্যবস্থা রাখা হয়েছে লবঙ্গে।

স্ব.বা/ম

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *