প্রেমিকাকে ধর্ষণ চেষ্টা, মামলা ৪ জনের বিরুদ্ধে

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার : রাজশাহীর কাশিয়াডাঙ্গা রায়পাড়া বালুঘাট এলাকায় নির্মনকৃত বাড়িতে নিয়ে গিয়ে প্রেমিকাকে ধর্ষণ চেষ্টার ঘটনায় প্রেমিকসহ তার ৩ বন্ধুর বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করেছে এক তরুনী (২২)।

গত বুধবার (১৪ সেপ্টেম্বর) রাজশাহী জেলা নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনাল -১ আদালতে ধর্ষণ চেষ্টার শিকার তরুনী মামলা দায়ের করে।

মামলা সূত্রে জানা গেছে, আরএমপি চন্দ্রীমা হাজরাপুকুর এলাকার আব্দুর রশিদের মেয়ে (২২) সাথে রাজশাহী তানোর উপজেলার বারোমাইল গ্রামের নাইমুল হকের ছেলে হারুন অর রশিদ (২৮) সাথে দীর্ঘদিন যাবত প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ২৯ আগস্ট রশিদ তার প্রেমিকাকে ফোন করে রাজশাহীতে আসতে বলে।

সেই দিন বিকেল সাড়ে ৫ টার দিকে ওই তরুনী রাজশাহী রেলগেটে আসার পরে প্রেমিক রশিদ তকে রেলগেট থেকে নিয়ে এক সাথে নগরীর বিভিন্ন স্থানে ঘুরা ঘুরি করে সন্ধা সাড়ে ৭ টার দিকে হাইটেক পার্ক টিবাধ থেকে একটি অটো রিকশায় করে কাঠালবাড়িয়া দিয়ে রায়পাড়া বালুঘাট এলাকায় একটি নির্মানকৃত পরিত্যক্ত বাড়িতে রাত ৮ টার দিকে নিয়ে যায়।

সে খানে রশিদের আরো তিন বন্ধু কাশিয়াডাঙ্গা বালিয়া মিঠুর মোড় এলাকার সাইফুদ্দিনের ছেলে মাহাবুব, কাঠালবাড়িয়া এলাকার ইউনুসের ছেলে বাবু, গোদাগাড়ী উপজেলার পূর্ব বামনাহাল গ্রামের মৃত রহিম হাজীর ছেলে জয়নুদ্দিন জনির সাথে প্রেমিকার সাথে পরিচয় করিয়ে দেয় রশিদ।

কাশিয়াডাঙ্গা রায়পাড়া বালুঘাট এলাকার নবনির্মানকৃত জান বক্সের ছেলে মোজাহার হোসেনের ফাঁকা বাড়ির একটি ঘরে নিয়ে গিয়ে রশিদ তার পরিচিত তিন জনকে বাড়ির বাইরে রেখে তার প্রেমিকাকে ঘরের ভেতরে ধর্ষনের চেষ্টা করে।

এসময় তরুনী ধর্ষন করতে বাধা দিলে রশিদ বাড়ির বাইরে থাকা তিনজন কে ডাক দিয়ে ভেতরে নিয়ে বাড়ির প্রধান দরজা বন্ধ করে দিয়ে ৪ জন মিলে তরুনীকে ধর্ষনের চেষ্টা করে। ধস্তাধস্তির এক পর্যায়ে ওই তরুনী চিৎকার দিলে পাশের বাড়িতে থাকা নির্মানকৃত বাড়ির মালিক মোজাহারসহ স্থানীয়রা ছুটে আসলে তরুনীকে ফেলে তার ৪ জন দৌড়ে পালিয়ে যায়।

পরে তরুনী নির্মানকৃত বাড়ির মালিক মোজাহারসহ এলাকার লোক জন কে জানায়, তার প্রেমিক রশিদ ও তার ৩ বন্ধু মিলে তাকে জোর করে ধর্ষন করার চেষ্টা করে ব্যর্থ হয়ে তাকে মারপিট করে ও তার গলায় থাকা একটি স্বর্ণের চেইন, ১টি মোবাইল ও তার ভেনিটি ব্যাগে থাকা ২৩০০ টাকা নিয়ে পালিয়ে গেছে।

পরে স্থানীয়রা ওই তরুনীকে উদ্ধার করে কাশিয়াডাঙ্গা থানায় নিয়ে যায়। ধর্ষন চেষ্টার শিকার ওই তরুনী থানা পুলিশকে বিস্তারিত ঘটনা জানালেন পুলিশ আদালতে মামলা দায়ের করার জন্য পরামর্শ দিলে বুধবার (১৪ সেপ্টেম্বর) ধর্ষন চেষ্টার শিকার তরুনী তার প্রেমিক রশিদসহ ৪ জনের নাম উল্লেখ করে রাজশাহী জেলা নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনাল -১ আদালতে ধর্ষণ চেষ্টার শিকার তরুনী মামলা দায়ের করে।

স্ব.বা/ম

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *