রাজশাহীর জেলা ছাত্রলীগ সভাপতিকে শিবির কর্মী হিসেবে প্রচারের নিন্দা ও প্রতিবাদ

রাজশাহী

স্বদেশ বাণী ডেস্ক: নানা অপকর্মে আলোচিত রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুল ইসলাম রানাকে সাবেক শিবির কর্মী হিসেবে প্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির রাজশাহী মহানগর শাখা।

এক যৌথ প্রতিবাদ বার্তায় ছাত্রশিবিরের রাজশাহী মহানগর সভাপতি হাফেজ খাইরুল ইসলাম ও সেক্রেটারি ডাঃ উসামাহ রাইয়ান বলেন, সরকার দলীয় কোনো ব্যক্তির অপকর্ম সামনে আসলেই তাদের অপকর্মকে আড়াল করতে এক শ্রেণির দলকানা গণমাধ্যম ও সংবাদপত্র ছাত্রশিবিরকে জড়িয়ে অপপ্রচার শুরু করে। যার আরেকটি একটি নমুনা রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুল ইসলাম রানার ঘৃণ্য অপকর্ম আড়াল করার নিকৃষ্ট অপচেষ্টা।

সম্প্রতি এক নারীর সাথে তার কল রেকর্ড ফাঁসসহ চাকরি দেওয়ার নামে অর্থ আত্মসাৎ, মাদকের কারবারি, চাঁদাবাজির বিষয়টি জনগণের সামনে উন্মোচিত হয়। এর পরই অভ্যাসবশত গত ১৫/৯/২০২২ তারিখ দৈনিক জাতীয় পত্রিকা সমকাল এবং টিভি চ্যানেল ডিবিসি নিউজসহ কয়েকটি গণমাধ্যম ও সংবাদপত্র রানাকে শিবির কর্মী হিসেবে প্রচারণা চালায়।

নেতৃবৃন্দ আরও বলেন, সাকিবুল ইসলাম রানার সাথে ছাত্রশিবিরের দূরতম কোন সম্পর্কও কোনকালে ছিলোনা। এরপরও মাদক, প্রতারণা ও নারী কেলেঙ্কারির সাথে জড়িত ছাত্রলীগ নেতাকে শিবির কর্মী সাজানো বিকৃত মস্তিস্কের উদ্ভট আবিষ্কার ছাড়া কিছু নয়।

নেতৃবৃন্দ বলেন, জনগণকে বোকা ভাবা চরম বোকামি। ছাত্রশিবিরকে জড়িয়ে নিউজগুলো জনগণ বিশ্বাস করাতো দূরের কথা উল্টো সন্ত্রাসী ছাত্রলীগকে মদদদাতা হিসেবে এসব গণমাধ্যমকে ধিক্কার জানিয়েছে যার প্রমাণ রয়েছে নিউজগুলোর কমেন্টে। ছাত্রশিবির একটি আদর্শিক ছাত্র সংগঠন যার সাক্ষী এদেশের জনগণ। আমরা আশা করি, ছাত্রশিবিরের নামে অপপ্রচারকারী গণমাধ্যম ও সংবাদপত্রগুলো সাংবাদিকতা পেশার প্রতি সম্মান জানিয়ে দায়িত্বশীলতার পরিচয় দিবেন।

স্ব.বা/রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *