শিবগঞ্জের রুহুল আমিন হত্যা মামলার মূল আসামী গ্রেফতার !

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার : র‌্যাব ৫ একটি বিশেষ অভিযান পরিচালনা করে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার রুহুল আমিন হত্যা মামলার মূল আসামী মোহাম্মেল হক(৬৫) কে গ্রেফতার করেছে।

রবিবার (১৮ সেপ্টেম্বর) ভোর ৪টায় লাহারপুর কড়ক গ্রাম থেকে তাকে আটক করা হয় বলে জানিয়েছে র‌্যাব।

আটককৃত মোজাম্মেল হক লাহারপুর খড়ক গ্রামের মৃত মোফাজ্জল হকের ছেলে।

র‌্যাব জানায়, গত শুক্রবার (২ সেপ্টেম্বর) জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে ঘরের ছাদের পানি পড়ার মত তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে ছোট ভাই মোজাম্মেল হক এবং তার পরিবার সহ বড় ভাই রুহুল আমিনকে ব্যাপক লাঠিচার্জ করে। লাঠি চার্জের এক পর্যায়ে রুহুল আমিনের অবস্থা আশঙ্কা জনক হলে স্থানীয় লোকজন এবং আত্নীয় স্বজন সহ রুহুল আমিনকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যকর অবস্থার সৃষ্টি হয়। পরে নিহতের পরিবার বাদি হয়ে প্রধান আসামী মোজাম্মেল হক সহ ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে।

পরবর্তীতে মূল আসামী মোজাম্মেল হক সহ অন্যান্য আসামীরা দেশের বিভিন্নস্থানে পালিয়ে যায়। র‌্যাব-৫ এর রাজশাহীর একটি চৌকষ গোয়েন্দা দলের নজরদারী এবং তথ্য প্রযুক্তির সাহায্যে চাঞ্চল্যকর হত্যা মামলার মূল আসামী মোজাম্মেল হকের অবস্থান নিশ্চিত হয়ে তাকে গ্রেফতার করা করে।

আসামীকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

স্ব.বা/ম

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *