রাজশাহীতে সাংবাদিকদের আবারও ৪৮ ঘণ্টার আল্টিমেটাম

গণমাধ্যম রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে সাংবাদিকদের ওপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে আবারও ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছেন গণমাধ্যমকর্মীরা।
রোববার (১৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় রাজশাহী মহানগরীর সাহেববাজার জিরোপয়েন্টে সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ থেকে আল্টিমেটাম দিয়ে বক্তারা বলেন, হামলার সঙ্গে জড়িতদের ৪৮ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করতে হবে।

আর এই নির্ধারিত সময়ের মধ্যে গ্রেপ্তার না হলে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের কার্যালয় ঘেরাওসহ বৃহৎ আন্দোলন গড়ে তোলা হবে।

একই সঙ্গে হামলার সঙ্গে জড়িতরা যেন উচ্চ আদালত থেকে জামিন না পায় এ জন্য বিচারপতিদের প্রতি অনুরোধ জানান সিনিয়র সাংবাদিকরা।

রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মেহেদী হাসান শ্যামলের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন, বিএফইউজের ভারপ্রাপ্ত মহাসচিব রাশেদ রিপন, সিনিয়র সাংবাদিক হাসান মিল্লাত, লিয়াকত আলী, আহমেদ শফি উদ্দিন, বিএফইউজের নির্বাহী পরিষদ সদস্য বদরুল হাসান লিটন, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক তানজিমুল হক, রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান, রাজশাহী ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান আসাদ, সেলিনা খাতুনসহ রাজশাহীর গণমাধ্যমকর্মীরা।

উল্লেখ্য, বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ-বিএমডিএ কার্যালয়ে সংবাদ সংগ্রহ করতে গিয়ে গত ৫ সেপ্টেম্বর এটিএন নিউজের দুই সাংবাদিক হামলার শিকার হন। এ ঘটনায় সাতজনের নাম উল্লেখসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা করা হয়। কিন্তু এখনও কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

স্ব.বা/ম

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *