ট্রাকের ধাক্কায় আহত বিশ্ববিদ্যালয়ছাত্রী অনন্যা মারা গেছেন

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: রাজধানীর ভাটারায় ট্রাকের ধাক্কায় আহত বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী অনন্যা চৌধুরী ফুল (২১) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সোমবার (১৯ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়। এর আগে মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে রাজধানীর ভাটারা থেকে রিকশায় করে বাসায় যাওয়ার পথে ট্রাকের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

অনন্যা চৌধুরীর খালাতো ভাই সৈয়দ ফরহাদ ইসলাম বলেন, অনন্যা চৌধুরী ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সাইন্সের বিবিএ প্রথম সেমিস্টারের ছাত্রী ছিলেন। বিশ্ববিদ্যালয় থেকে রিকশাযোগে বাসায় ফেরার পথে একটি মিনি ট্রাক ধাক্কা দেয়। পরে রিকশা থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পথচারীরা প্রথমে একটি স্থানীয় হাসপাতালে নেয় তাকে। অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতালে জরুরি বিভাগের নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় আজ (সোমবার) সকাল ১০টার দিকে মারা যান।

তিনি আরও বলেন, আমার বোনের বাসা খিলগাঁওয়ের পূর্ব বাসাবোতে। তার বাবা-মায় দুজনেই আগে মারা গেছেন। তিনি বাবা-মায়ের একমাত্র সন্তান ছিলেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *