মিথ্যা অপবাদে নিউজ প্রকাশে পত্নীতলা উপজেলা প্রেসক্লাবের সভাপতির প্রতিবাদ

গণমাধ্যম রাজশাহী

নওগাঁ সংবাদদাতা : নওগাঁ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বিডিসি ক্রাইম নিউজ পোর্টালে চাকরি দেওয়ার নাম করে প্রায় ২১ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে পত্নীতলা উপজেলা প্রেসক্লাবের সভাপতি কাজী শামিউল আরিফ ( শাওন) সহ আরও ৫ জন সাংবাদিকের নামে । এমন মিথ্যা অপবাদে যে নিউজ প্রকাশ করেছে তার বিরুদ্ধে গভীর প্রতিবাদ জানিয়েছে পত্নীতলা উপজেলা প্রেসক্লাবের সভাপতি কাজী শামিউল আরিফ শাওন।

প্রতিবাদ লিপিতে বিবাদী বলেন, পত্রিকার চাকরি প্রত্যাশী মানিক আমার নামে কোন প্রমান না নিয়ে যে মামলা দায়ের করেছেন তা সম্পুর্ন ভাবে ভিত্তিহীন।

মামলা সূত্রে প্রকাশ, বিবাদী এই-যে নওগাঁ থেকে প্রকাশিত “দৈনিক বিডিসি ক্রাইম নিউজ “এ চাকরির নাম করে যে ২০ লক্ষ ৮১ হাজার মোঃ শহিদুল ইসলাম, পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি কাজী শামিউল আরিফ শাওন এবং মাহাবুব আলম এর নামে মিথ্যা অপবাদ দিচ্ছে তা প্রমানে অযোগ্য।

এই বিষয়ে বাদী মোঃ মানিক হোসেন বলেন, বিবাদী পক্ষ নাকি ১০ জনের কাছ থেকে ধামইরহাট উপজেলার আমাইতারা বাজার থেকে মোঃ শহিদুল ইসলাম, একই উপজেলার রইচ উদ্দিনএর ছেলে আনিছুর রহমান, মোজাম্মেল হক এর ছেলে মোঃ জহুরুল হক, কাজী শামিউল আরিফ শাওন, মাহাবুব আলম তারা নাকি বেশ মোটা অংশের টাকা নিয়েছে বলে বিবাদীদের পক্ষে অভিযোগ উঠেছে, অথচ বিবাদী গন এই টাকার বিষয়ে অনিসিকার্য জানিয়েছে। তাদের নাকি ভিত্তিহীন মামলার মালিক মানিক হোসেন বিবাদীদের বিপুল টাকা দিয়ে ফাঁসানোর জন্য এখন এইসব ষড়যন্ত্র করছে।

মানিক হোসেন বিডিসি ক্রাইম নিউজ পত্রিকার প্রধান সম্পাদক মোঃ শহিদুল ইসলাম এর সাথে কথা হলে তিনি নাকি বলেছেন বিডিসি ক্রাইম পত্রিকার ক্রাইম শব্দ সংযুক্ত আছে বলে নাকি অনুমোদন পাবনা! যা বাদী মানিক হোসেন এর কথা সব মন গড়া। আবার বিবাদী নাকি তাদের মোটরসাইকেল হাতিয়ে নিয়েছে! আবার মোটরসাইকেলের কাগজ পত্র এভিডেভিড করেছে! আবার বলে ফাকা চেকে স্টাম্পে স্বাক্ষর করে নিয়েছে! অথচ বাদী পক্ষের মানিক হোসেন এর মন গড়া, টাকা খাওয়ার তালবাহানা ছাড়া আর কিছু না। বিবাদী পক্ষ শান্ত স্বভাবের মানুষ বলে এবং সমাজে তাদের সুনাম নষ্ট করার জন্য বাদী মানিক হোসেন এর ফন্দি।

যা দৈনিক বিডিসি ক্রাইম নিউজ এর সম্পাদক মোঃ শহিদুল ইসলাম এবং তার সহযোগীদের ভূল প্রমানাদির ভিত্তিতে ফাসানোর চেষ্টা চালানো হয়েছে। এখানে সংবাদ এর সকল উপস্থাপন এবং মানিক হোসেন যা যা বলেছেন তা একান্ত নিজ ক্ষোভ থেকে প্রতিবেদনসংশ্লিষ্ট তুলে ধরেছেন এ বিষয়ে তারা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

স্ব.বা/ম

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *