গৃহবধূর গোসলের দৃশ্য ফেসবুকে ছড়িয়ে দেওয়ার প্রতিবাদে মানববন্ধন

জাতীয়

স্বদেশ বাণী ডেস্ক: গাজীপুরে এক গৃহবধূর গোসলের দৃশ্য গোপনে ধারণ করে ফেসবুকে ছড়িয়ে দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন করেছেন এলাকাবাসী। শুক্রবার সকালে মহানগরীর পূবাইল থানার জয়দেবপুর-বনমালা আঞ্চলিক সড়কের আক্কাস মার্কেট এলাকায় এ কর্মসূচি পালিত হয়। এ সময় সড়ক অবরোধ করে প্রায় দুই ঘণ্টাব্যাপী বিক্ষোভ করেন তারা। এতে দীর্ঘ যানজটের সৃষ্টি হলে ভোগান্তিতে পড়েন শত শত মানুষ।

পরে পূবাইল থানার ওসি মোহাম্মদ জাহিদুল ইসলাম ঘটনাস্থলে এসে বিক্ষোভকারীদের আশ্বস্ত করলে অবরোধ তুলে নেন তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন- স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাশেম মেম্বার, আনোয়ার হোসেন, মোহাম্মদ আলী (ইতালি), সিরাজুল ইসলাম সবুজ, ছাত্রলীগ নেতা ফারুক হোসেন, গৃহবধূ মনিরা, রাবেয়া, নিলুফা ইয়াসমিন প্রমুখ।

ভিকটিমের পরিবার সূত্রে জানা যায়, স্থানীয় এক যুবকের নাম ও ছবি ব্যবহার করে ফেসবুকে ফেক আইডি খুলে তারই বড় ভাইয়ের স্ত্রীর গোসলের দৃশ্য ছড়িয়ে দেয় দুর্বৃত্তরা। ঘটনাটি ছড়িয়ে পড়লে স্থানীয় নারীদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়।

এ ঘটনায় ভিকটিমের পরিবার বৃহস্পতিবার থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

বিক্ষোভে অংশ নেওয়া ভিকটিমের স্বামীর ভাই জানান, তার ভাইদের মধ্যে জমি-জমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। ধারণা করা হচ্ছে মেজো ভাইয়ের ছেলে তার চাচির গোসলের ভিডিও গোপনে ধারণ করে ফেক আইডি খুলে ফেসবুকে ছড়িয়ে দিয়েছে। পূর্ব শত্রæতার জেরে তাকে ফাঁসানোর জন্য এ ঘটনা ঘটিয়েছে বলে জানান তিনি।

এ বিষয়ে গাজীপুর মেট্রোপলিটন পূবাইল থানার ওসি মোহাম্মদ জাহিদুল ইসলাম জানান, এ ঘটনায় আগে জিডি হলেও এখন মামলা নেওয়া হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

স্ব.বা/রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *