বৃদ্ধ দম্পতিকে কুপিয়ে হত্যা

জাতীয়

স্বদেশ বাণী ডেস্ক: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা শহরে নজির উদ্দিন (৭০) ও তার স্ত্রী ফরিদা খাতুন (৬০) নামে এক দম্পতিকে হাত-পা বেঁধে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার ভোর রাতে আলমডাঙ্গা পুরাতন বাজারে তাদের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

নজির উদ্দিন আলমডাঙ্গা শহরের পুরাতন বাজারের মৃত হাতেম আলীর ছেলে ও এলাকার প্রতিষ্ঠিত ধান, চালের চাতাল ব্যবসায়ী। পুলিশ বলছে, পূর্বশত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার ভোর রাতে আলমডাঙ্গা উপজেলা শহরের পুরাতন বাজারের নজির উদ্দিন ও স্ত্রী ফরিদা খাতুন নিজ বাড়িতে ঘুমিয়ে ছিল। ভোররাতে কে বা কারা তাদের ঘরের ভিতরে প্রবেশ করে হাত-পা মুখ বেঁধে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। সকালে তার জামাই মোবাইল ফোনে কল দিলে ফোন রিসিভ না হাওয়ায় ১০টার দিকে ওই বাড়িতে আসেন। বাড়ির মেন গেট বন্ধ দেখে তালা ভেঙে ভিতরে প্রবেশ করে দুজনার রক্তাক্ত লাশ দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ সিআইডি পিবিআই ও র্যাব সদস্যরা পৌঁছে ঘটনার আলামত সংগ্রহ করছে। পরে লাশের সুরতহাল শেষে চুয়াডাঙ্গা মর্গে পেরণ করা হবে জানিয়েছে পুলিশ।

এ ব্যাপারে চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পূর্বশত্রুতার জের ধরে এই হত্যা সংঘটিত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

স্ব.বা/রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *