মান্দায় পল্লী বিদ্যুৎতে লেবারকে লোহার রড দিয়ে এলোপাতাড়ি মারপিট 

রাজশাহী
তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোর উপজেলার সীমান্তবর্তী ভারশোঁ ইউনিয়ন(ইউপি) এলাকার পল্লী বিদ্যুতের লেবারকে লোহার রড দিয়ে এলোপাথারি ভাবে মেরে মারাত্মক আহত করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। গত(২৫ সেপ্টেম্বর)রোববার দুপুরের দিকে উপজেলার সীমান্তবর্তী এলাকার ভারশোঁ ইউনিয়ন( ইউপি) এলাকার  ঘোনা গ্রামে দুপুরের দিকে ঘটে ঘটনাটি। এঘটনায় মান্দা পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ থানায়  অভিযোগ করারর প্রস্তুতি নিচ্ছেন বলে নিশ্চিত করেন চৌবাড়িয়া পল্লী বিদ্যুৎ শাখার লাইন ম্যান টুটুল। এঘটনায় ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
জানা গেছে, রোববার উপজেলার সীমান্তবর্তী ভারশোঁ ইউনিয়ন(ইউপির) ভারশোঁ গ্রামে পল্লী বিদ্যুতের লাইন টানার জন্য লেবার কৃপা চন্দ্র গাছের ডালপালা কাটেন। এসময় পূর্ব পরিকল্পিত ভাবে ওই গ্রামের বাবুল ও তার ছেলে রুমান লোহার রড দিয়ে এলোপাথারি ভাবে মারেন। এতেই কৃপা চন্দ্র মারাত্মক ভাবে আহত হয়ে মাটিতে পড়ে গেলে সাথে সাথে লাইন ম্যান ইয়াদুলসহ স্থানীয়রা উদ্ধার করেন।
লাইনম্যান টুটুল জানান, তার টানার জন্য গাছের ডাল পালা কাটা অবস্থায় মারতে শুরু করেন। তাদের আঘাতে কৃপার শরীর ও মুখোমন্ডল  এবং পা ক্ষত হয়েছে।
বাবুল অভিযোগ অস্বিকার করে জানান, যে সব ডাল কাটা দরকার সেটাও কাটছেন আবার যেটার প্রয়োজন নাই সেটিও কাটছেন, নিষেধ করলে তারা উত্তেজিত হয়ে পড়লে কথা কাটাককাটি হয়েছে মাত্র। এঘটনার জন্য আমার বাড়ির মিটারসহ সবকিছু খুলে নিয়ে গেছে। যদি অপরাধ হয় আইন আদালত আছে, কিন্তু মিটার নিয়ে যাওয়া কোন আইন।
চৌবাড়িয়া পল্লী বিদ্যুৎ স্টেশনের দায়িত্বরত লাইনম্যান গ্রেড ওয়ান কর্মকর্তা নাসির উদ্দিন জানান, ঘটনাটি উর্ধতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে তারা ব্যবস্থা নিবেন।

স্ব.বা/রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *