মদ পান করে শিক্ষা প্রতিষ্ঠানে মারামারি, অতঃপর শিক্ষার্থী স্থায়ীবহিষ্কার

অন্যান্য লীড শিক্ষা

বরগুনা সংবাদদাতা :বরগুনার তালতলী উপজেলার লাউপাড়া সাগর সৈকত মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণীর শিক্ষার্থী কাইয়ূম রহমানকে শিক্ষা প্রতিষ্ঠানে এসে মদ্যপান করে মারামারি করার অপরাধে স্থায়ীভাবে বহিস্কার করা হয়েছে।

বিদ্যালয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে বিদ্যালয় ক্লাস চলাকালিন সময়ে লাউপাড়া সাগর সৈকত মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণীর শিক্ষার্থী কাইয়ূম রহমান (রোল- ৮৯ শাখা- খ) মদ্যপান করে বিদ্যালয়ে এসে ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রকে থাপ্পর মারে।

ওই ছাত্র বিষয়টি বিদ্যালয় কর্তৃপক্ষকে জানালে প্রধান শিক্ষক মোঃ গোলাম হায়দারের নির্দেশে অভিযুক্ত শিক্ষার্থী কাইয়ূম রহমানকে বিদ্যালয়ের নির্মানাধীন নতুন ভবনের দোতালা থেকে ধরে লাইব্রেরিতে নিয়ে আসা হয়।

এ সময় তার মুখ থেকে চোলাই মদের গন্ধ পেয়ে ওই শিক্ষার্থীর অভিবাবককে খবর দেয়া হয়। পরে বিদ্যালয়ের শিক্ষকরা মদ্যপান ও মারামারি করার অভিযোগে শিক্ষার্থী কাইয়ূম রহমানকে ওই বিদ্যালয় থেকে স্থায়ীভাবে ক্লাশ বন্ধের জন্য প্রধান শিক্ষক স্বাক্ষরিত নোটিশ প্রদান করে।

এ বিষয়ে লাউপাড়া সাগর সৈকত মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ গোলাম হায়দার মুঠোফোনে বলেন, শিক্ষা প্রতিষ্ঠানে মদ্যপান করে প্রতিষ্ঠানে এসে মারামারি করার অপরাধে অত্র বিদ্যালয়ের ৭ম শ্রেণীর শিক্ষার্থী কাইয়ূম রহমানকে স্থায়ীভাবে বহিস্কার করে নোটিশ প্রদান করা হয়েছে ৷

স্ব.বা/ম

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *