গর্ভবতী নারীকে মারপিটসহ দোকানের মালামাল লুটপাটে সুষ্ঠু বিচার দাবী

অন্যান্য

স্টাফ রিপোর্টার : ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে উত্তর গুয়াগাঁও গ্রামের মোঃ ফয়সালের স্ত্রী মোছাঃ রোকসানা(২৩) একই গ্রামের প্রতিপক্ষের মারপিটের হামলায় আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা গ্রহণ করেন।এক অসহায় গর্ভবতী নারী মোছাঃরোকসানা।

জানা যায়,রোকসানা তার বাড়ীর পাশে একটি দোকান করেন।দোকান দেওয়ার পর থেকে রোকসানা দোকান না করার জন্য নিষেধ করেন ১নং আসামি মোঃ ইউসুফ সহ ৪নং আসামি।রোকসানা দোকান দেওয়ায় আসামিদ্বয়ের দোকানে বেচাকেনা কমে যায় বলে আসামি গন রোকসানা কে দোকান করতে নিষেধ করে এবং বিভিন্ন ভয়ভীতি হুমকি প্রদান করে।

এরই সূত্রে রোকসানা দোকান বন্ধ না করিলে গত ১২/০৮/২০২২ ইং তারিখে রোজ শুক্রবার অনুমান সন্ধ্যা ০৭ ঘটিকার সময় রোকসানার দোকান খোলা দেখতে পেয়ে ১নং আসামি সহ ৪ নং আসামি লাঠি সোডা নিয়ে দোকান বন্ধ করতে বললে রোকসানা দোকান বন্ধ না করিলে ১নং আসামি মোঃ দুলাল হোসেন ২/৩ আসামি কে হুকুম দিয়ে বলেন রোকসানা কে দোকান ঘর থেকে বাহির করে নিয়ে আসো তার গর্ভের সন্তানকে লাথি গুড়ি মারে লাঠিসোটা দিয়ে মেরে ফেল সেই হুকুমে ১ থেকে ৪ নং আসামি রোকসানা কে দোকান থেকে মাথার চুল ধরে টানা হিচরা করে বাহির করে পেটে লাথি মারে এবং রোকসানার গরু বিক্রি করা ৮০ হাজার টাকা ও দোকানের টাকা সহ ১লাখ ২০ হাজার টাকা এবং দোকানের যাবতীয় মালামাল লুটপাট করেছে মর্মে গত ২৪/০৮/২০২২ইং তারিখে থানায় মামলা হয়েছে।যাহার মামলা নং-২৫ পীরগঞ্জ থানা।আসামি গন বুঝতে পারিয়া জামিনে আসেন।

জামিনে আসে আসামি গন রোকসানা কে প্রাণে মারিয়া ফেলার হুমকি দিয়ে চলছে।এবিষয়ে রোকসানার সাথে কথা হলে তিনি সাংবাদিক কে জানান, আমাকে ও আমার স্বামীকে বাচান,জামিনে এসে আসামি গন আমাকে জীবন নাশের হুমকি দিয়ে চলছে।আসামি গন যেন আমার আবারও ক্ষতি করার জন্য চেষ্টা চালাচ্ছে। আমি বিষয়ে কর্তৃপক্ষের জরুরি হস্তক্ষেপ কামনা করছি।

স্ব.বা/ম

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *