শাকিব খানের সঙ্গে বিয়ের তারিখ জানালেন বুবলী

বিনোদন

স্বদেশ বাণী ডেস্ক: শাকিব-বুবলী ইস্যুতে দেশের সোশ্যাল মিডিয়া থেকে সিনেপাড়া সবই সরগরম। এ তারকা জুটি সত্যি বিয়ে করেছেন কিনা, বর্তমানে তাদের মধ্যে সম্পর্ক কেমন? নানা জল্পনা-কল্পনার পর অবশেষে বিয়ের তারিখ জানালেন চিত্রনায়িকা শবনম বুবলী।

সোমবার বিকালে নিজের ফেসবুকে একটি পোস্ট দিয়ে বিষয়টি জানিয়েছেন আলোচিত এ নায়িকা। এতে তিনি লিখেছেন, ‘এখন পর্যন্ত আমার জীবনের স্মরণীয় দুটো তারিখ ২০.০৭.২০১৮ এবং ২১.০৩.২০২০। আমাদের বিবাহবার্ষিকী এবং আমাদের সন্তানের জন্মদিন।

গত ২৭ আগস্ট বেবিবাম্পের পুরনো ছবি ফেসবুকে আপলোড করে নিজের মা হওয়ার বিষয়টি সামনে আনেন শবনম বুবলী। যদিও সন্তানের বাবার নাম সেই সময় প্রকাশ করেননি তিনি। বিষয়টি নিয়ে গণমাধ্যমকর্মীরা তাকে ঘিরে ধরলে এ নায়িকা শিগগিরই বিষয়টি খোলাসা করবেন বলে জানান।

শুক্রবার ফেসবুকে সন্তান তার বাবার কয়েকটি খুনসুটির মুহূর্তের করে বুবলী জানান, তার ছেলের নাম শেহজাদ খান বীর। ছেলের বাবা শাকিব খান। এর কিছুক্ষণ পরই ফেসবুক পোস্ট দিয়ে সন্তানের জন্য দোয়া চান শাকিব খান। আলাদা আলাদা পোস্ট দিলেও দুজনের পোস্টের বক্তব্যও এক।

পোস্ট দুটির বিষয়ে গণমাধ্যমে শুক্রবার শাকিব খান বলেছেন, ‘শেহজাদ খান বীর— আমার ও বুবলীর সন্তান। আমাদের ছোট্ট রাজপুত্র। শেহজাদের সঙ্গে আমি শুরু থেকেই ছিলাম, আছি এবং আজীবন থাকব। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’ এবার একই কথা বললেন শবনম বুবলীও।

তিনি বলেছেন, ‘শেহজাদ খান বীর— আমার এবং শাকিবের সন্তান। আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান, আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’

এর আগে আলাদা আলাদা পোস্টে বুবলী ও শাকিব খান লেখেন— ‘আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন। সেই সুখবর জানানোর জন্য আর বেশি দিন অপেক্ষা করতে হয়নি। শেহজাদ খান বীর— আমার এবং বুবলীর সন্তান। আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান, আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’

স্ব.বা/রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *