তানোরে আম বাগানে যুবকের ঝুলন্ত লাশ

রাজশাহী

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে গহীন নির্জন আম বাগানে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার বিকেলের দিকে উপজেলার তালন্দ ইউনিয়ন(ইউপি) কালনা দক্ষিনপাড়া বল্লম দিঘির পুর্ব দিকে গহীন আম বাগানে ঘটে লাশ উদ্ধারের ঘটনাটি। গলায় ফাস দেওয়া যুবকের নাম আরিফ হোসেন ( ২৬) সে উপজেলার কামারগাঁ ইউপির পারিশো দূর্গাপুর গ্রামের বাসিন্দা। আরিফের শ্বশুর বাড়ি কালনাগ্রামে। তার এমন মৃত্যুর খবরে স্ত্রী ও একমাত্র পুত্র সন্তান শোকে কাতর হয়ে পড়েছে। ফলে একের পর এক আত্মহত্যা ও লাশ উদ্ধারের ঘটনায় চরম আতংকিত হয়ে পড়ছেন জনসাধারন।

জানা গেছে, বিগত ১০ থেকে ১২ বছর আগে পারিশো গ্রামের আরিফের সাথে বিয়ে হয় কালনা দক্ষিনপাড়া গ্রামের হামেদ ওরফে ডুব্যার মেয়ে সাকেরার সাথে। ঘর সংসার করা অবস্থায় কলহের জেরে আরিফ দ্বিতীয় বিয়ে করেন। দ্বিতীয় স্ত্রী আরিফের নামে মামলা করলে জেলেও যেতে হয় তাকে। জেল থেকে মুক্ত করেন প্রথম স্ত্রী সাকেরা।

গ্রামবাসী জানান, আরিফ দীর্ঘ দিন ধরে শ্বশুর বাড়িতে আছে ও রাজমিস্ত্রির কাজ করেন। এমনকি দুপুরেও অনেকের সাথে কথা বলেছে আরিফ। বিকেলের দিকে কালনা গ্রামের সহিদুল নামের এক ব্যক্তি জমি দেখতে এসে আরিফকে আম গাছের ডালে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে তার শ্বশুর বাড়িতে খবর দেন।

সন্ধ্যার আগে সরেজমিনে দেখা যায়, চাপড়া গ্রামের রাস্তা দিয়ে যেতেই কালনা গ্রামের প্রবেশ মুখে বিশাল দিঘি। যার নাম বল্লম দিঘি হিসেবে পরিচিত। সেই দিঘির পুর্বপাড়ে রয়েছে আম বাগান। এসব জায়গায় প্রয়োজন ছাড়া কেউ যেতে চায় না। আম বাগানের ভিতরে মাচানে সিমের চাষের জন্য কটের মোটা দড়ি দিয়ে গলায় ফাঁস দেন আরিফ। এতেই তার মৃত্যু হয়। এপ্রতিবেদন লিখার সময় লাশ উদ্ধারের জন্য ওসির নির্দেশে তদন্ত ওসি ওছমান গনির নেতৃত্বে ঘটনাস্থলে গেছেন বলে নিশ্চিত করেন ওসি।

তিনি আরো জানান লাশ উদ্ধারের জন্য পুলিশ পাঠানো হয়েছে, লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠানো হবে, রিপোর্ট পাওয়ার পর প্রকৃত ঘটনা জানা যাবে এবং এঘটনায় অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

স্ব.বা/বা

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *