চাঁপাইনবাবগঞ্জে ডাকাতের ছুরিকাঘাতে কৃষকের মৃত্যু

রাজশাহী

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার কুইচাগাঁড়ায় ২ ডাকাতের কবলে পড়ে এক কৃষকের মৃত্যু হয়েছে।

বুধবার (৫ অক্টোবর ) সকাল সাড়ে ৬ টার দিকে জেলার শিবগঞ্জ উপজেলার শেষ সীমানায় গোমস্তাপুর উপজেলার বেলালবাজার-আড়গাড়াহাট সড়কের কুইচাগাঁড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত কৃষক শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের ধূমানীনগর গ্রামের রফিকুল ইসলামের ছেলে জুয়েল(৩০)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সকালে জুয়েল ও তার সহযোগী সাদ্দাম হোসেন মোটরসাইকেল যোগে বাড়ি থেকে নাচোল উপজেলার গোলাবাড়ি পেয়ারবাগানে যাবার সময় বেলালবাজার-আড়গাড়াহাট সড়কের কুইচাগাঁড়ায় ২ জন ডাকাতের কবলে পড়ে।

এ সময় ঐ ২ ডাকাত মোটরসাইকেলের গতিরোধ করে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে সবকিছু কেড়ে নেয়ার চেষ্টা করে। এতে জুয়েল প্রতিবাদ জানালে ডাকাতরা চাকু দিয়ে জুয়েলকে আঘাত করলে ঘটনাস্থলেই মারা যান তিনি।

এসময় তার সাথে থাকা সাদ্দাম নিরাপদ দুরত্বে সরে গিয়ে আত্মরক্ষা করে। পরে স্থানীয়রা বিষয়টি টের পেলে ডাকাতরা পালিয়ে যায়।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার ওসি চৌধুরি জুবায়ের হোসেন, জানান, শিবগঞ্জ উপজেলার শেষ সীমানায় ছুরির আঘাতে জুয়েল নামে একজন মারা গেছে। পুলিশ ঘটনাস্থলে রওনা হয়েছে। কি কারনে কিভাবে এ ঘটনা ঘটেছে বিষয়টি তদন্ত করে পরে জানানো হবে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *