প্রান্তিক মানুষের উন্নয়নে জনপ্রতিনিধি হিসেবে প্রান্তিক মানুষের হাতেই দায়িত্ব তুলে দিন: আখতার

রাজশাহী

সংবাদ বিজ্ঞপ্তি: প্রান্তি মানুষের উন্নয়নের সার্থে প্রান্তিক মানুষের হাতেই দায়িত্ব তুলে দেওয়ার কাথা বলেছেন আসন্ন রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ আখতারুজ্জামান। সোমবার রাজশাহী চারঘাট ও বাঘা উপজেলার বিভিন্ন ইউনিয়নে তিনি তার মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী প্রচারণা চলাকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, রাজশাহী জেলার স্থানীয় সাকারের বেশ কয়েকবারের নির্বাচিত জনপ্রতিনিধি আমি ছিলাম। আপনাদেরই সহকর্মি হিসেবে কাজ করেছি। আপনাদের অভিজ্ঞতা আমার জানা আছে। তাই আপনাদের নিয়ে মিলে মিশে উন্নয়ন করতে পারবো।
তিন বলেন, ভোটাররা ঐক্যবদ্ধ থাকলে জয় সুনিশ্চিত। আর আপনাদের মূল্যবান ভোটে নির্বাচিত হতে পারলে জেলা পরিষদের উন্নয়ন বাজেট সুসম বন্টন করা হবে। কেউ বৈষম্যের শিকার হবে না। তাই ভয়-ভীতির ঊর্ধ্বে থেকে উন্নয়নের স্বার্থে নিজের বিবেক দিয়ে ভোট প্রদান করবেন। রাজশাহী জেলা পরিষদের তৃণমূল পর্যায়ের মানুষের জনপ্রতিনিধি বেশি। প্রান্তিক মানুষের জীবনমান উন্নয়নে জনপ্রতিনিধি হিসেবে প্রান্তিক মানুষের হাতেই দায়িত্ব তুলে দেন। তবেই অপনাদের উন্নয়ন সম্ভব হবে।

আখতার বলেন, আপনারা সম্মানিত মানুষ কিন্তু আপনাদের নামে শুধুমাত্র একটি গেজেট ছাড়া আর কিছুই নেই। এই গেজেটভুক্ত মানুষটি যে আপনি, সেটি চেনারও কোন পরিচায়পত্র নেই। আমি নির্বাচিত হলে, সম্মানিত গেজেটভ‚ক্ত ভোটারদের প্রত্যেককে একটি করে ডিজিটাল পরিচয়পত্র প্রদান করবো।
চেয়ারম্যান প্রার্থী মোঃ আখতারুজ্জামান আখতার সোমবার চারঘাট ও বাঘা উপজেলার বিভিন্ন পৌরসভা, ইউনিয়ন পরিষদসহ ভোটারদের সাথে মতবিনিময় ও গণসংযোগ করেন। এসময় তার কর্মী সর্মথকরা উপস্থিত ছিলেন।

স্ব.বা/রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *