রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের সাধারণ সভা অনুষ্ঠিত

গণমাধ্যম লীড সারাদেশ

স্বদেশ বাণী ডেস্কঃ রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের আহ্বায়ক কমিটির সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৮ অক্টোবর) সন্ধ্যে ৭ টায় রাজশাহী মহানগরীতে এই সভা অনুষ্ঠিত হয়।

সময় সভাপতিত্ব করেন সংগঠনের আহ্বায়ক এবং বরেন্দ্র টেলিভিশনের নিজস্ব প্রতিবেদক তোফায়েল হোসেন। সঞ্চালনা করেন সদস্য সচিব এবং বাংলার জনপদের সিনিয়র রিপোর্টার জাহিদ হাসান সাব্বির।

‘রাজশাহী সাংবাদিক ফোরামের’ ১১ সদস্য বিশিষ্ট কমিটির সাধারণ সভায় উপস্থিত ছিলেন যুগ্ম সদস্য সচিব সারাবেলার খবরের প্রতিবেদক আরিফ খান হ্যাপি, সদস্য গ্রামীণ নিউজ ২৪ টিভি ডটকমের জেলা প্রতিনিধি মানিক হোসেন, দৈনিক উপচার পত্রিকার প্রতিবেদক সোনিয়া খাতুন,স্বদেশ বাণী অনলাইন ডট.কম স্টাফ রিপোর্ট  রুমানাখাতুন।

এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রাইম বার্তার রাজশাহী ব্যুরো প্রধান হাসান মৃধা, সনি বাংলা টেলিভিশনের রাজশাহী প্রতিনিধি আরিফুল হক রনি, পল্লী বার্তার রাজশাহী জেলা প্রতিনিধি হুমায়ুন কবির, প্রসঙ্গ নিউজের স্টাফ রিপোর্টার জয় খ্রিস্টফার বিশ্বাস, দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদের রাজশাহী প্রতিনিধি ওমর আলী, ক্যামেরা পার্সন মোঃ টিটু, ফক্স নিউজ বিডির বার্তা সম্পাদক কামরুল ইসলাম সহ আরও অনেকে।

উল্লেখ্য, ৫ অক্টোবর বুধবার রাজশাহীতে তরুন-উদীয়মান সাংবাদিকদের একতা ও সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে ‘রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরাম’ নামের একটি সংগঠনের আহ্বায়ক কমিটি গঠন করা হয়। সংগঠনটির অর্ধশতাধিক সদস্যদের মধ্য থেকে প্রাথমিক পর্যায়ে আলোচনা সাপেক্ষে ১১ সদস্যের এই আহ্বায়ক কমিটি গঠিত হয়।

আহ্বায়ক কমিটি গঠনের দিন থেকে ৯০ কার্যদিবসের মধ্যে রাজশাহীতে কর্মরত সকল তরুণ ও উদীয়মান সাংবাদিকদের নিয়ে পূর্ণাঙ্গ কমিটি করার লক্ষ্যে সংগঠনের গঠনতন্ত্র প্রস্তুত এবং নতুন সদস্যদের তথ্য হালনাগাদ সহ রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরাম পরিচালনার দায়িত্ব পালন করা হবে।

স্ব.বা/রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *