বাংলাদেশ পুলিশ ফুটবল চ্যাম্পিয়নশিপ এ চ্যাম্পিয়ন ঢাকা মেট্রোপলিটন পুলিশ দল

খেলাধুলা

স্বদেশ বাণী ডেস্ক:  বাংলাদেশ পুলিশ ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০২১ (আইজিপি কাপ) এ চ্যাম্পিয়ন হয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) দল। ফাইনাল ম্যাচে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) দলকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে চট্টগ্রাম রেঞ্জ দল।

রোববার (১৩ নভেম্বর) বিকেলে রাজধানীতে রাজারবাগ পুলিশ লাইনস মাঠে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব এ খেলার আয়োজন করে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান পুলিশ সদর দপ্তরের জনসংযোগ কর্মকর্তা।

অনুষ্ঠানে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ও পুলিশ ক্রীড়া পরিষদের সভাপতি চৌধুরী আবদুল্লাহ মামুন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

তিনি বলেন, আজ ম্যাচে উভয় দলের খেলোয়াড়রা পেশাদারিত্বের সঙ্গে খেলে অনন্য ক্রীড়া নৈপুণ্য প্রদর্শন করেছেন। ভবিষ্যতে আরও ভালো খেলার জন্য তিনি খেলোয়াড়দের প্রতি আহ্বান জানান।

আইজিপি চ্যাম্পিয়ন এবং রানার্স আপ দলের খেলোয়াড়দের মধ্যে ট্রফি ও পুরস্কার বিতরণ করেন।

খেলা শেষে র্যাব মহাপরিচালক (অতিরিক্ত আইজিপি) ও বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের সভাপতি এম খুরশীদ হোসেনের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক বক্তব্য রাখেন। অনুষ্ঠানে অতিরিক্ত আইজিপিরা, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা ও খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

খেলায় ম্যান অব দ্য ফাইনাল নির্বাচিত হয়েছেন ডিএমপি ও জাতীয় ফুটবল দলের খেলোয়াড় ইসা ফয়সাল। ম্যান অব দ্য টুর্নামেন্টের গৌরব অর্জন করেছেন চট্টগ্রাম রেঞ্জের কমল বড়ুয়া। টুর্নামেন্টে সর্বোচ্চ গোলদাতার কৃতিত্ব অর্জন করেছেন ঢাকার রেঞ্জের রবিউল ইসলাম। তিনি সর্বমোট নয়টি গোল করেন।

স্ব.বা/রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *