প্রকাশ্যে ‘ফ্রেডি’র নতুন পোস্টার, জানা গেলো মুক্তির তারিখ

বিনোদন

বিনোদন ডেস্ক: বলিউডের নতুন প্রজন্মের তুমুল জনপ্রিয় নায়ক কার্তিক আরিয়ান ও আলিয়া এফ অভিনীত ‘ফ্রেডি’র নতুন পোস্টার প্রকাশিত হয়েছে।

প্রথম পোস্টারেই নজর কেড়েছিল এই সিনেমাটি। এখন সবাই এই সিনেমার মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষায় করছেন। এরই মধ্যে প্রকাশিত হয়েছে ‘ফ্রেডি’ সিনেমার প্রথম গান ‘কালা জাদু’র টিজার।

তবে পোস্টার হোক বা প্রথম গান, কোথাও-ই কার্তিক ছাড়া অভিনেত্রীকে দেখা যায়নি। এবারের পোস্টারেই প্রথম ঝলক মিলল আলিয়া এফের। তার চরিত্রের নাম কায়নাজ ওরফে ‘ফ্রেডির অবসেশন’।

নতুন পোস্টার আপাতদৃষ্টিতে রোমান্টিক বটে, কিন্তু সাদা কালো অবয়বের অন্দরে রয়েছে বেশ ধূসর পরত, তা বলাই বাহুল্য। এখানেও কার্তিকের হাতে রক্তাক্ত গ্লাভস দেখা গেছে।

দর্শকরা এরই মধ্যে আগ্রহ প্রকাশ করেছেন সিনেমাটি দেখার জন্য। কারণ এ সিনেমায় যে ভালোবাসা, বিয়ে, বিশ্বাসঘাতকতার জন্য এবং সর্বোপরি কায়নাজের জন্য কী কী করতে পারে ‘ফ্রেডি’তে তা দেখা যাবে। কার্তিক আরিয়ান ও আলিয়া এফ অভিনীত এই ছবি ২ ডিসেম্বর মুক্তি পাচ্ছে, ‘ডিজনি প্লাস হটস্টার’-এ।

কার্তিক আরিয়ান এখন বলিউডের হার্টথ্রব। একের পর এক হিট ছবি তার ঝুলিতে। এই বছরের প্রথম বলিউড ব্লকবাস্টার এসেছিল কার্তিক আরিয়ানের হাত ধরে। অন্যদিকে, আলিয়া এফ প্রথম ছবি ‘জওয়ানি জানেমান’ ছবিতে তার ক্ষমতা দেখিয়েছেন।

এছাড়া কার্তিক আরিয়ানকে এরপর দেখা যাবে ‘শেহজাদা’, ‘আশিকি ৩’ ও কবীর খানের নাম ঠিক না হওয়া ছবিতে। এছাড়া হংসল মেটার ‘ক্যাপ্টেন ইন্ডিয়া’ও রয়েছে তার ঝুলিতে। অন্যদিকে আলিয়া এফ অভিনীত অনুরাগ কাশ্যপের ছবি ‘অলমোস্ট পেয়ার উইথ ডিজে মহব্বত’ ছবির শিগগিরই প্রিমিয়ার হবে একটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে।

স্ব.বা/রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *