রাজশাহী জেলা আওয়ামী লীগের নির্মাণাধীন ভবন পরিদর্শনে রাসিক মেয়র লিটন

রাজশাহী

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা আওয়ামী লীগের নির্মাণাধীন ভবনের কাজ পরিদর্শন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। রবিবার দুপুর ১২ টায় সিটি বাইপাস রোড় সংলগ্ন স্থানে জেলা আওয়ামী লীগের নির্মাণাধীন ভবনের কাজ পরিদর্শন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন বাগমারা আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক, পুঠিয়া-দুর্গাপুর আসনের সংসদ সদস্য ডাঃ মনসুর রহমান, রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার, জেলা আওয়ামী লীগের সদস্য ডাবলু, বাগমারা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, রাজশাহী জেলা কৃষক লীগের আহŸায়ক অধ্যক্ষ তাজবুল ইসলাম, বাগমারা উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বাবু, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সেজানুর রহমান সেজান প্রমুখ।

উল্লেখ্য, রাজশাহী জেলা আওয়ামী লীগের নিজস্ব এবং স্থায়ী ভবনের জন্য ২০১৭ সালে সাড়ে ১৬ শতক জমি উপহার দিয়েছেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক। ওই জমিতে ব্যক্তিগত অর্থায়নে চলতি বছর জেলা আওয়ামী লীগের দৃষ্টি নন্দন কার্যালয়ের নির্মাণ কাজ শুরু করেছেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। ভবনটির নির্মাণ কাজ প্রায় শেষের পথে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *