রাজশাহী মহানগর যুবলীগ

জাতীয়
প্রেস বিজ্ঞপ্তি: বিএনপি জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে মহানগর যুবলীগের অবস্থান কর্মসূচি, প্রতিবাদ মিছিল, বিক্ষোভ সমাবেশ এবং রাজপথের সতর্ক অবস্থান কর্মসূচি।
বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী বিএনপি জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে মহানগর যুবলীগের প্রতিবাদ মিছিল, বিক্ষোভ সমাবেশ অবস্থান কর্মসূচি এবং রাজপথে সতর্ক অবস্থান কর্মসূচি গ্রহণ করা হয়েছে এরই ধারাবাহিকতায় ডিসেম্বরের ০১ তারিখ থেকে ধারাবাহিকভাবে কর্মসূচি পালন করে আসছে রাজশাহী মহানগর যুবলীগ।
গত ৭ ডিসেম্বর ২০২২ ইং তারিখে এবং দেশের বিভিন্ন স্থানে বিএনপি জামায়াতের সন্ত্রাসী কর্মকাণ্ড, পুলিশের উপর হামলা, নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে এবং জনগণের জানমালে রক্ষার্থে রাজশাহী মহানগর যুবলীগের কর্মসূচি নিম্নরূপঃ
 ১০ ডিসেম্বর রোজ শনিবার সকাল থেকে প্রতিটি ওয়ার্ডের সতর্ক কর্মসূচি এবং বিকালে ৩ টায় নগর আওয়ামী লীগের সাথে একত্বতা প্রকাশ করে কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ে বিক্ষোভ সমাবেশ।
 ১১ ডিসেম্বর রোজ রবিবার বিকাল তিনটায় নগর আওয়ামী লীগের কুমারপাড়াস্থ দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল এবং প্রতিবাদ সমাবেশ।
উপরোক্ত কর্মসূচি বাংলাদেশ আওয়ামী যুবলীগ, রাজশাহী মহানগর শাখার সভাপতি মোঃ রমজান আলী এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব মোশাররফ হোসেন বাচ্চু’র নির্দেশে নগর যুবলীগের সকল নির্বাহী সদস্য, ওয়ার্ড যুবলীগের সভাপতি-সাধারণ সম্পাদক, আহ্বায়ক-যুগ্ম আহ্বায়ক, সহ সকল নেতাকর্মীকে যথাসময়ে উপস্থিত থেকে কর্মসূচি সফল করার জন্য আহ্বান জানানো যাচ্ছে।

স্ব.বা/রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *