মেসিকে আবারও বাংলাদেশে আনার উদ্যোগ!

খেলাধুলা

স্বদেশ বাণী ডেস্ক: আজ থেকে ১১ বছর আগে বাংলাদেশের মাটিতে পা রেখেছিলেন আর্জেন্টিনার ফুটবল জাদুকর লিওনেল মেসি। বঙ্গবন্ধু স্টেডিয়ামে নাইজেরিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলেছিল আর্জেন্টিনা। ২০১১ সালের ৬ সেপ্টেম্বর গ্যালারিতে থাকা অসংখ্য মানুষ নিজ চোখে দেখেছিলেন মেসিকে। আবারও কি সেই সুযোগ পাবেন বাংলাদেশি ফুটবলপ্রেমীরা? আর্জেন্টিনার মিডিয়া কিন্তু এমন দাবিই করছে।

চলতি কাতার বিশ্বকাপে সোশ্যাল মিডিয়ার সৌজন্যে আর্জেন্টিনার ফুটবলার এবং জনগন জেনে গেছে বাংলাদেশে তাদের বিপুল ভক্ত আছে। মেসিদের খেলা নিয়ে বাংলাদেশের উন্মাদনার খবর প্রায়ই প্রকাশিত হচ্ছে আর্জেন্টাইন গণমাধ্যমে। আর্জেন্টিনা ফুটবলের অফিসিয়াল সোশ্যাল অ্যাকাউন্ট থেকে টুইট করে ধন্যবাদও জানানো হচ্ছে বাংলাদেশি ভক্তদের। এর মাঝেই আর্জেন্টাইন মিডিয়া ‘ক্লারিন’ জানিয়েছে, মেসিকে আবারও বাংলাদেশে আনার চেষ্টা করা হচ্ছে।

‘ক্লারিন’ শিরোনাম করেছে- বাংলাদেশ সরকারের স্বপ্ন: “আমরা মেসিকে আনতে চাই”। ব্রাজিলে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত সাদিয়া ফয়জুন্নেসা আর্জেন্টিনার জাতীয় সংবাদ সংস্থা ‘তেলাম’কে বলেছেন মেসিকে বাংলাদেশে আনার কথা। তার বক্তব্য ‘ক্লারিন’ প্রকাশ করেছে এভাবে, ‘আমরা মেসিকে বাংলাদেশে নিয়ে আসতে চাই। আমরা এটা করার চেষ্টা করব। বাংলাদেশে আমরা একটি ম্যাচ আয়োজন করতে চাই। মেসি বাংলাদেশে খুব জনপ্রিয়। আমরাও ফুটবলের জন্য আর্জেন্টাইনদের ভালোবাসি। তাই আমাদের দেশে তাকে পাওয়া হবে সম্মানের ব্যাপার। ‘

স্ব.বা/রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *