বৈশাখী টিভির প্রতিষ্ঠা বার্ষিকীতে জেলা পরিষদ চেয়ারম্যান

গণমাধ্যম

প্রেস বিজ্ঞপ্তি: বৈশাখী টেলিভিশনের ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালিতে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য এবং মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল।

বুধবার সকালে নগরীর আলুপট্টি মোড় থেকে বৈশাখী টেলিভিশনের ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালি বের হয়ে র‌্যালিটি মুক্তিযোদ্ধা পাঠাগারে শেষ হয় । র‌্যালি শেষে মুক্তিযোদ্ধা পাঠাগারে বৈশাখী টিভির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটেন রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য এবং মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল ও বৈশাখী টেলিভিশনের ব্যুরো প্রধান আব্দুস সাত্তার ডলার সহ অন্যান্য অতিথিবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, দেশ টিভি এবং বাংলাদেশ প্রতিদিনের ব্যুরো প্রধান কাজী শাহেদ, বিএফইউজের সদস্য ও বাংলা নিউজের ব্যুরো প্রধান শরীফ সুমন, ইন্ডিপেনডেন্ট টিভি ব্যুরো প্রধান মাইনুল হাসান জনি, বাংলাভিশন টিভির ব্যুরো প্রধান আদিত্য চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কামারউল্লাহ সরকার কামাল সহ অন্যান্য অতিথিবৃন্দ।

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *