মেসি-রোনালদো ম্যাচের টিকেট নিয়ে ‘কাড়াকড়ি’

খেলাধুলা

স্পোর্টস ডেস্ক: পুরো ফুটবল বিশ্বকে চমকে দিয়ে ক্রিস্টিয়ানো রোনালদোর সৌদি আরবের ক্লাবে যোগ দেওয়ার দুই সপ্তাহ পেরিয়েছে। সৌদিতে পৌঁছে অবশ্য এখন পর্যন্ত কোনো ম্যাচে নামতে পারেননি পর্তুগিজ মহাতারকা। তবে ঐতিহাসিক ম্যাচ দিয়েই অভিষেক হতে যাচ্ছে এই তারকার।

১৯ জানুয়ারি সৌদিতে অভিষেক হবে রোনালদোর। তবে ঠিক নিজের ক্লাবে না। তার ক্লাব আল নাসের ও আল হিলালের সমন্বিত অল স্টার একাদশের হয়ে মাঠে নামবেন তিনি। খেলবেন বহুদিনের প্রতিদ্ব›দ্বী লিওনেল মেসির ক্লাব পিএসজির বিপক্ষে। মেসির সঙ্গে পিএসজি দলে থাকবেন সময়ের অন্যতম সেরা আরও দুই তারকা- কিলিয়ান এমবাপে ও নেইমার।

স্বাভাবিকভাবেই মেসি-রোনালদোর এমন দ্বৈরথ দেখতে উত্তেজনার কমতি নেই দর্শকদের। তাই অনলাইনে ম্যাচের টিকেটের জন্য অনুরোধ এসেছে ২০ লাখ, অথচ গ্যালারির ধারণক্ষমতা ৬৮ হাজার।

প্রদর্শনীমূলক ম্যাচটিতে থাকছে বিশেষ টিকেটের ব্যবস্থা। এই টিকেটের ক্রেতা উপস্থিত থাকতে পারবেন পুরস্কার বিতরণী মঞ্চে। ড্রেসিংরুমেও থাকবে তার অ্যাকসেস। এছাড়া তিনি কথা বলতে পারবেন মেসি-রোনালদোর সঙ্গেও। বিশেষ টিকেটের চলছে নিলাম। তাতেও উঠছে চড়া দাম। সৌদি আরবের রিয়াল এস্টেট কোম্পানি অ্যাকার ওয়ানের জেনারেল ম্যানেজার মুশরেফ আল-ঘামদি ইতোমধ্যে ১ কোটি রিয়ালের প্রস্তাব জানিয়েছেন। নিলাম শেষ হবে আগামী ১৭ জানুয়ারি।

মূলত রোনালদো ও মেসির প্রতিদ্ব›িদ্বতা এই ম্যাচের আকর্ষণ বাড়িয়ে দিয়েছে বহুগুণ। ক্লাব ও দেশের হয়ে দুই তারকার ফুটবল ক্যারিয়ারে দেখা হয়েছে ৩৬ বার। এর মধ্যে মেসি ১৬ জয়ে এগিয়ে, রোনালদো ১১টি। মেসি করেছেন ২২ গোল, একটি কম রোনালদোর। আর আসন্ন ম্যাচটি প্রদর্শনীমূলক হওয়ায় কোনো গোল করলেও গণনায় ধরা হবে না।

গত ৩০ ডিসেম্বর আল নাসেরে যোগ দিলেও এখন পর্যন্ত সেখানে কোনো ম্যাচ খেলতে পারেননি রোনালদো। কিন্তু গত নভেম্বরে ইংলিশ ফুটবল অ্যাসোসিয়েশনের আরোপিত নিষেধাজ্ঞায় নতুন দলের দুই ম্যাচে দর্শক ছিলেন তিনি। শাস্তি শেষ এখন। ২২ জানুয়ারি মরসুল পার্কে আল ইত্তিফাকের বিপক্ষে লিগে অভিষেক হচ্ছে তার।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *