নির্ধারিত সময়ের অনেক আগেই ভরে গেলো রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভার মাঠ

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার জনসভা শুরুর অনেক আগেই কানায় কানায় পূর্ণ হয়ে গেছে ঐতিহাসিক মাদ্রাসা মাঠ। রোববার দুপুর ২টার দিকে প্রধানমন্ত্রীর জনসভা শুরুর কথা রয়েছে। কিন্তু রোববার সকাল থেকেই রাজশাহী ও বিভাগের বিভিন্ন জেলার নেতাকর্মীরা জনসভাস্থলে আসতে থাকেন। বেলা সাড়ে ১১টার দিকেই মাদ্রাসা মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে যায়।

এদিকে সকাল সাড়ে ১১টার পর মাঠের দিকে আসা নেতাকর্মীরা আর মাঠের ভেতরে ঠুকতে পারেননি। ফলে জনস্রোত ছড়িয়ে পড়েছে জনসভাস্থলের আশেপাশের সড়কগুলিতে। একদিকে জনস্রোত গিয়ে ঠেকেছে সিএন্ডবি মোড় থেকে ঘোষপাড়ার মোড়, পাঠানপাড়া, এমনকী সাহেব বাজার জিরো পয়েন্ট পর্যন্ত ছড়িয়ে পড়েছে জনসভার পরিসর।

খোঁজ নিয়ে জানা গেছে, রোববার সকাল ৯টায় জনসভাস্থল ঐতিহাসিক মাদ্রাসা মাঠ উন্মুক্ত করা হয়। এর ২ ঘণ্টার মধ্যেই মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে যায়। ফলে রাজশাহীর বাইরের জেলাগুলি থেকে আসা নেতাকর্মীরা মাঠের ভেতরে প্রবেশের সুযোগ পাননি। শেষ অবধি তারা মাঠের বাইরের বিভিন্ন কোণে ঠাঁই বসে পড়েছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠের দিকে জনস্রোত ধাবিত হচ্ছে।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকাল ১১টা ১৭ মিনিটে রাজশাহীর সারদা পুলিশ একাডেমিতে অবতরণ করেন। শিক্ষানবীস পুলিশ সুপারদের অনুষ্ঠান শেষে তিনি রাজশাহী মহানগরীতে যাবেন। দুপুর ২টায় রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসমাবেশে প্রধান অতিথির ভাষণ দেবেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *