কয়রায় এতিমখানার ভবন তৈরির জন্য সহযোগিতা কামনা

চারণ সংবাদ
খুলনা সংবাদদাতা: খুলনার কয়রা উপজেলার মহারাজপুর ইউনিয়নের মঠবাড়ী গ্রামের আলহাজ্ব ছলিমউদ্দীন বিশ্বাস এতিমখানা লিল্লাহ বোর্ডিং মাদ্রাসার নির্মাণাধীন এতিমখানা ভবন তৈরিতে সমাজের সহৃদয়বান মানুষের সহযোগিতা কামনা করেছেন এলাকাবাসী।
কয়রার মহারাজপুর ইউনিয়নের মঠবাড়ী গ্রামের গরীব অসহায় ও এতিমদের ইসলামী শিক্ষায় শিক্ষিত করার জন্য দ্বীনি প্রতিষ্ঠান করার উদ্যোগ নেন মাওঃ জাহাঙ্গীর আলমের ছেলে মো. মোয়াজ্জাজ বিল্লাহ।  তিনি দ্বীনি প্রতিষ্ঠান করার জন্য  নিজস্ব অর্থায়নে মসজিদ ও মাদ্রাসার  জন্য একুশ লক্ষ টাকা খরচ করে মাদ্রাসা ভবনের কাজ শুরু করেন।
এতিমখানা কর্তৃপক্ষ জানান, গ্রামবাসীর আর্থিক সহযোগিতায় চলছে এতিমখানাটি। প্রাকৃতিক সুন্দর মনোরম পরিবেশে স্থাপিত মাদ্রাসাটিতে দিন দিন ছাত্রের সংখ্যা বেড়েই চলছে। যার জন্য বিপুল সংখ্যক ছাত্রের আনজাম দিতে মো. মোয়াজ্জাজ বিল্লাহ কে হিমসিম খেতে হচ্ছে। এতিমখানার নিজস্ব নতুন ভবনের তৈরি কাজ চলছে। বিপুল সংখ্যক ছাত্রের চাহিদার প্রতি লক্ষ্য রেখে পর্যায়ক্রমে বহুতল বিশিষ্ট ভবন তৈরি করার আশাবাদ ব্যক্ত করেছেন এতিমখানার পরিচালক মো.মোয়াজ্জাম হোসেন।
এতিমখানা লিল্লাহ বোর্ডিং মাদ্রাসায় একশত জনের মত গরীব অসহায় এতিম শিশুদের দ্বীন শিক্ষা করাতে পরিচালকের একার পক্ষে খরচ চালিয়ে নিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না।সমাজের সুহৃদয়বান মানুষদের এতিমখানা পরিচলনার জন্য খরচ বহন করার অনুরোধ জানিয়েছেন এলাকাবাসী।সহায়তা পাঠানোর ঠিকানা:-ইসলামী ব্যাংক সঞ্চয়ী হিসাব নং-২০৫০৭৭৭০২০৫৯১১৩৬৮,বিকাশ নং ০১৮১৮১৬৫৮৮৭.

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *