নাটোরের ‘সবুজ’ ফেনসিডিলসহ মোহনপুরে আটক!

রাজশাহী
নাটোর প্রতিনিধিঃ নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার দয়ারামপুর কাদিরাবাদ ক্যান্টনমেন্ট এলাকার সাদের আলীর ছেলে মিনহাজুল ইসলাম সবুজ (২৬) কে ত্রিশ বোতল ফেনসিডিলসহ আটক করেছে রাজশাহীর মোহনপুর থানা পুলিশ। এ সময় একটি প্রাইভেট কার ও মোবাইল ফোন জব্দ করা হয়। মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুর ১২ টার সময় মোহনপুর উপজেলার খানপুর-বাগবাজার থেকে তাকে আটক করা হয়।
থানা থেকে জানা যায়, মোহনপুর উপজেলার খানপুর-বাগবাজার আনারুল ইসলামের ওষুধের দোকানের সামনে একটি প্রাইভেট কার থেকে ফেনসিডিল বিক্রি হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাদক বিরোধী অভিযান চালায়। এ সময় প্রাইভেট কারটি ঘেরাও করে তল্লাশি চালিয়ে তার ভিতর থেকে ৩০ বোতল ফেনসিডিল সহ সবুজ নামে এক যুবককে হাতেনাতে আটক করে থানায় নিয়ে আসা হয়। এ সময় একটি প্রাইভেট কার জব্দ করে থানায় নিয়ে আসে পুলিশ।
মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম বাদশাহ ৩০ বোতল ফেনসিডিল সহ এক যুবক আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে আটককৃত মিনহাজুল ইসলাম সবুজ এর বিরুদ্ধে মোহনপুর থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণার প্রক্রিয়া চলছে। তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় আটককৃত সবুজ একজন মাদক কারবারি।
সবুজের বাড়ি নাটোরের বাগাতিপাড়ায় হলেও মোহনপুর গার্লস ডিগ্রি কলেজের পাশে তার শ্বশুর আজাহার আলীর বাড়িতেই অধিকাংশ সময় থাকতো বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *