তানোরে কৃষকদলের রশিদ আহবায়ক মালেক সদস্য সচিব 

রাজশাহী
তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে উপজেলা ও পৌরসভা কৃষকদলের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে। উপজেলা কৃষকদলের ২৫ সদস্য বিশিষ্ট  ও ১১ সদস্য বিশিষ্ট পৌর আহবায়ক কমিটি করা হয়েছে। উপজেলা আহবায়ক আব্দুর রশিদ ও সদস্য সচিব আব্দুল মালেক এবং তানোর পৌরসভার আহবায়ক আনারুল ইসলাম ও সদস্য সচিব আফজাল। গত বৃহস্পতিবার জেলা কৃষকদলের আহবায়ক শফিকুল ইসলাম সমাপ্ত কেন্দ্র ঘোষিত আহবায়ক কমিটির কাগজ দেন।
নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে সফলতা কামনা করেন জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ ও সদস্য সচিব শিক্ষা বিদ শ্রী বিশ্বনাথ সরকার। এছাড়াও অভিনন্দন জানান রাজশাহী১( তানোর-গোদাগাড়ী) আসনের ধানের শীষের এমপি প্রার্থী বিএনপি চেয়ারপার্সনের সাবেক সামরিক উপদেষ্টা সাবেক মেজর জেনারেল শরিফ উদ্দিন, উপজেলা বিএনপির আহবায়ক সাবেক চেয়ারম্যান আখেরুজ্জামান হান্নান, চান্দুড়িয়া ইউপির সাবেক চেয়ারম্যান সাবেক সম্পাদক মফিজ উদ্দিন, বাধাইড় ইউপির সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা কামরুজ্জামান হেনা, কামারগাঁ ইউপি বিএনপির সভাপতি খলিলুর রহমান খলিলসহ নেত্রীবৃন্দু। বর্তমান ফ্যাসিষ্ট সরকারে বিরুদ্ধে চলমান আন্দোলনসহ ভোটাধিকারের লড়ায়ে কৃষকদলের নবগঠিত আহবায়ক কমিটি জোরালো ভূমিকা রাখবে মনে করেন নেত্রীবৃন্দু।
নবগঠিত সদস্য সচিব আব্দুল মালেক জানান, নতুন আহবায়ক কমিটি নবরুপে আন্দোলনে জোরদার ভুমিকা রাখবে। আগামী তিন মাসের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠন করা হবে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *