নগরীর যোযক টাওয়ারে রাবি ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টায় আটক ১

রাজশাহী লীড

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে নগরীর ধরমপুর এলাকার যোজক টাওয়ার থেকে তাকে আটক করা হয়। ভূক্তভোগী ছাত্রীকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই তথ্য নিশ্চিত করেন মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান।

ভূক্তভোগী ছাত্রী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী। আটক যুবকের নাম শ্যামল বণিক। তিনি বিশ্ববিদ্যালয়ের সংস্কৃত ভাষা বিভাগের অধ্যাপক বিথীকা বণিকের ভাই।

থানা সূত্রে জানা যায়, ভুক্তভোগী ছাত্রী শ্যামল বণিকের আত্মীয়। মঙ্গলবার নগরীর যোজক টাওয়ারের তৃতীয় তলায় শ্যামল বণিকের বাসায় তার সন্তানকে পড়াতে যান। আত্মীয়তার সূত্রে রাতে তিনি শ্যামলের বাসায় থাকেন। দিবাগত রাত ৩ টার দিকে শ্যামল ভুক্তভোগীর শ্লীলতাহানির চেষ্টা করেন। এসময় তিনি জাতীয় নিরাপত্তা সেবার ৯৯৯ নম্বরে ফোন করলে তাকে শ্যামল বণিকের বাসা থেকে উদ্ধার করে পুলিশ।

ওসি হাফিজুর রহমান বলেন, ছাত্রীকে ধর্ষণ করা হয়েছে কিনা এখনও নিশ্চিত নই। শারীরিক পরীক্ষার জন্য তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। শ্যামলকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

ইংরেজি বিভাগের সভাপতি অধ্যাপক আব্দুল্লাহ আল মামুন বলেন, আমি ঘটনা শোনার পরে সেখানে গিয়েছিলাম। তাকে পরীক্ষার জন্য হাসপাতালে রাখা হয়েছে। তাই তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয় নি। বুধবার ভুক্তভোগীর বাবা আসলে চিকিৎসক তাকে হস্তান্তর করবে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *