সিংড়ায় সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৩!

রাজশাহী লীড
আল-আফতাব খান সুইট, নাটোর: নাটোরের সিংড়ায় ট্রাক-অটোভ্যান সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩ জনে দাঁড়িয়েছে। আহত আরো ২ জন চিকিৎসাধীন আছেন। সোমবার (৬ ফেব্রুয়ারী) সকাল ৯টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কের জোলারবাতা এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শি সুত্রে জানা যায়, চালক সহ ৫জন শ্রমিক একটি অটোভ্যানে করে যাওয়ার সময় উপজেলার জোলারবাতা এলাকায় নাটোরগামী একটি ট্রাকের সাথে সংঘর্ষ হলে অটোভ্যান চালক রহিম আলী ঘটনাস্থলেই মারা যায়। এসময় অটোভ্যানে থাকা দুই শ্রমিক গুরুতর আহত সহ মোট ৪ শ্রমিক আহত হয়। খবর পেয়ে সিংড়া ফায়ার স্টেশন কর্মীরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন। পরে সেখানে বিদ্যুৎ আলী  (৩২), কাঁচু আলী, (৫০) নামে দুজন শ্রমিকের অবস্থার অবনতি হলে তাদের কে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় এদিন দুপুরে তাদের মৃত্যু হয়।
নিহতরা হলেন, উপজেলার কলম পুন্ডরী গ্রামের উপেন আলীর ছেলে ভ্যান চালক আব্দুর রহিম, একই গ্রামের বিদ্যুৎ আলী ও নজরপুর গ্রামের কাঁচু।
সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, এ বিষয়ে আইনিপদক্ষেপ গ্রহণ করা হবে এবং ঘাতক ট্রাক কে আটকের চেষ্টা চলছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *