বাঘায় সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন

রাজশাহী

বাঘা প্রতিনিধি: আর্থিক অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিং ধারাকে অব্যাহত রাখতে প্রান্তিক কৃষক, ক্ষুদ্র উদ্যোক্তা সহ সকলের অর্থনৈতিক মুক্তি অর্জনে পাশে থাকার প্রত্যয়ে সাউথইস্ট ব্যাংক, রাজশাহীর বাঘায় এজেন্ট ব্যাংকিং আউটলেটের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
সোমবার (০৬-০২-২০২৩) সকাল ১১টায় সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক(অতিরিক্ত দায়িত্বে) নুরুদ্দীন মোঃ সাদেক হোসাইন ভার্চুয়ালি সংযুক্ত থেকে এজেন্ট ব্যাংকিং আউটলেটের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এ সময় তিনি বলেন,সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং “স্বাগতম” থেকে তথ্য প্রযুক্তি সমৃদ্ধ প্রচলিত ব্যাংকিং সেবার পাশাপাশি ‘তিজারাহ’ইসলামিক ব্যাংকিং এর সকল আধুনিক ও প্রযুক্তিভিত্তিক সেবা সমূহও প্রদান করা হচ্ছে। ব্যাংকের কর্মকর্তা,এজেন্ট আউটলেটের স্বত্বাধিকারীগণ ও আমন্ত্রিত অতিথিরা ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন।

পরে অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুস সামাদের সভাপতিত্বে ও শাহদৌলা সরকারি কলেজের প্রভাষক আব্দুল হানিফের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট এএনএম সিরাজুল করিম।

তিনি বলেন, গ্রাহকগণ এজেন্ট আউটলেটে স্থাপিত রিসাইক্লার এটিএম এর মাধ্যমে ২৪ ঘন্টা প্রয়োজনীয় ব্যাংকিং সুবিধা উপভোগ করতে পারবেন। এছাড়াও সঞ্চয়ী ও চলতি হিসাব খোলা, নগদ অর্থ জমা- উত্তোলন, অর্থ স্থানান্তর, বি. ই. এফ. টি. এন এর মাধ্যমে যে কোনো ব্যাংকের হিসাবে অর্থ স্থানান্তর, বৈদেশিক রেমিটেন্স সেবা, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড ও চেক বই প্রসেসিং, বি ও হিসাব খোলা এবং শেয়ার লেনদেনের সুবিধা, বিনামূল্যে ডিজিটাল স্বাস্থ্য সেবা, ক্ষুদ্র, মাঝারি ও কৃষি ঋণ, আকর্ষণীয় জীবন বীমা সুবিধা, ইউটিলিটি বিল, সরকারী ভাতা, ভোক্তা ঋণ, ঋণের কিস্তি গ্রহণ এবং ইন্টারনেট ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন।

আবু সালেহ্ আহমেদ(রুবেল) এর সার্বিক তত্বাবধানে অন্যান্যোর মধ্যে বক্তব্য রাখেন, লেঃ কর্নেল(অবঃ) রমজান আলী সরকার, সহকারি অধ্যাপক জাহাঙ্গীর হোসেন,অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল হালিম মোল্লা,ডাঃ আকতার রহমান,প্রধান শিক্ষক এমদাদুল হক প্রমুখ। পরে অতিথিরা ফিতা কেটে শূভকার্যক্রম ঘোষনা করেন। ব্যাংকে ব্যাংকের পক্ষ থেকে প্রথম রেমিডেন্স পাঠানো আমেরিকা প্রবাসি রবিউল ইসলামের সহোদর রফিক আহমেদের হাতে ১লক্ষ ৮ হাজার ৫শ’টাকা তুলে দেওয়া হয় এবং পুরুস্কার প্রদান করা হয়।

উপস্থিত ছিলেন, অবসরপ্রাপ্ত শিক্ষক আমিনুল ইসলাম, প্রধান শিক্ষক বাবুল ইসলাম, আ’লীগ নেতা কামাল হোসেন, ব্যবসায়ী গোলাম হোসেনসহ ব্যবসায়ী,শিক্ষক,ও শুভাকাঙ্খীগন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *