বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

আরও খবর

নগরীতে জোড়পূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগে এসপি’র বিরুদ্ধে সংবাদ সম্মেলন দুর্গাপুরে চেয়ারম্যান পদে আ’লীগের তিন হেভিওয়েট নেতা গোদাগাড়ীতে মাদক মামলা দেওয়ায় পুলিশের বিরুদ্ধে অপপ্রচার তানোরের চাঁন্দুড়িয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ময়নার নির্বাচনী সভা  বাঘায় চুলার আগুনে ঘর পুড়ে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষতি গোদাগাড়ীতে জাহাঙ্গীরের গোছানো সম্ভাবনাময় ভোটের মাঠ নষ্ট করতে মরিয়া ওরা!  উপজেলা চেয়ারম্যান পদে পুঠিয়ায়১০ জনের মনোনয়ন পত্র দাখিল মোহনপুরে বন বিভাগের ‘ভুল’ টেন্ডারে রাস্তার গাছ কেটে সাবাড় দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী নজরুলের পথসভা তানোরে ময়নার গণসংযোগে দলমত নির্বিশেষে মানুষের ঢল  মহাদেবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ভোদন আর নেই প্রতিমন্ত্রীর পদমর্যাদা পাওয়ায় রাসিক মেয়রকে রাজশাহী ওয়াসার কর্মকর্তাদের ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন বাগাতিপাড়ায় প্রকল্পের কাজ শুরু না করেই অর্থ উত্তোলনের অভিযোগ! তানোরে সংখ্যালঘু গৃহবধূর ঘরে মুসলিম যুবক আটক  দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান প্রার্থী শরিফুজ্জামানের বিশাল শোডাউন ও পথসভা

রাজশাহীতে বিনম্র শ্রদ্ধায় জাহানারা জামানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত

রাজশাহী

স্বদেশবাণী ডেস্ক  : মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, জাতীয় চার নেতার অন্যতম শহিদ এ.এইচ.এম কামারুজ্জামানের সহধর্মিণী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের মাতা জাহানারা জামানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী বিনম্র শ্রদ্ধার সাথে পালিত হয়েছে।

গত সোমবার ০৬ ফেব্রুয়ারি মৃত্যুবার্ষিকী স্মরণে মরহুমার সমাধিতে শ্রদ্ধা নিবেদন, কুরআনখানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা ১২টায় কাদিরগঞ্জস্থ পারিবারিক কবরস্থানে মরহুমা জাহানারা জামানের সমাধিতে পরিবারের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেণী, আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ক্রপ সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিভাগের প্রভাষক মো. রেজভী আহমেদ ভূঁইয়া ও মাইশা সামিহা জামান শ্রেয়া। এ সময় রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র হিসেবে মরহুমার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন এএইচএম খায়রুজ্জামান লিটন।

স্ব.বা/রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *