বাঘায় নিখোঁজের ৮ দিন পর, গম ক্ষেত থেকে মরদেহ উদ্ধার

রাজশাহী

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় নিখোঁজের ৮ দিন পর বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারী) বিকেল সাড়ে ৫টার দিকে আড়ানী স্টেশন এলাকার ইক্ষুক্রয় কেন্দ্রের পেছনের গম ক্ষেত থেকে ৫ বছর বয়সি শিশু ঈশা খাতুনের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করে ওই শিশুর চাচা রুবেল আহমেদ বলেন, স্থানীয় শামিম হোসেনের মাধ্যমে বিষয়টি জানার পর সেখানে গিয়ে শিশু ঈশা খাতুনের মরদেহ সনাক্ত করেন। সে রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার রেল স্টেশন সংলগ্ন নুরনগর গ্রামের ইউসুফ আলীর মেয়ে।

তিনি জানান, ঈশা খাতুনের মা চম্পা বেগম আড়ানী রেল স্টেশন সংলগ্ন রাস্তার ধারে ধুপিপিঠা বিক্রি করে। ২ ফেব্রুয়ারি (বৃহসপতিবার) রাত ৮টায় তার মায়ের ধুপিপিঠার দোকানে গিয়ে নিখোঁজ হয়েছিল শিশু ঈশা খাতুন। তাকে না পেয়ে পরের দিন শুক্রবার (০৩-০২-২০২৩) বাঘা থানায় সাধারণ ডাইরী (জিডি) করেছিলেন ঈশা খাতুনের পিতা ইউসুফ আলী। ৫ ফেব্রুয়ারী অজ্ঞাতদের আসামী করে অপহরণ মামলা করেন।

জানা যায়, বৃহস্পতিবার বিকালে আড়ানী ইক্ষুক্রয় কেন্দ্রের পেছনে পেঁয়াজের ক্ষেত দেখতে গিয়ে পাশের গম ক্ষেতের মধ্যে একটি লাশ পড়ে থাকতে দেখেন। পরে বিষয়টি স্থানীয়দের জানালে ঈশার পরিবারের লোকজন সেখানে গিয়ে ঈশার মরদেহ সনাক্ত করেন ।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে থেকে অর্ধ গলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। ওসি জানান,তার মুখ দেখে চেনা যাচ্ছিল না। তবে তার পোশাক দেখে মরদেহ সনাক্ত করেছে শিশুর পরিবার।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *