তানোরে আলু কুড়ানোকে কেন্দ্র করে গর্ভবতীকে মারপিট করে বাচ্চা নষ্ট করার অভিযোগ  

রাজশাহী
তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে জমিতে আলু কুড়াতে ডেকে নিয়ে গিয়ে পরিকল্পিত ভাবে এক দরিদ্র গর্ভবতী গৃহবধূকে মারপিট করে পেটের বাচ্চা নষ্ট করার ঘটনা ঘটিয়েছে। এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে তানোর পৌর এলাকার আমশো গ্রামে। এঘটনায় এলাকাজুড়ে দেখা দিয়েছে চাঞ্চল্য ও বইছে দুষ্কৃতকারীদের কঠোর শাস্তির দাবি। বর্তমানে ওই গর্ভবতী গৃহবধূ রাজশাহী মেডিকেলে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।
প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগীর পরিবার সুত্রে জানা গেছে, চলতি মাসের ১৩ ফেব্রুয়ারি সোমবার সকালে তানোর পৌর এলাকার আমশো গ্রামের মৃত খেন্টুর পুত্র আলু চাষী শফিকুল ইসলাম তার জমিতে আলু কুড়ানোর জন্য একই গ্রামের ইমরান আলীর স্ত্রী ববিতা(৩০)কে (৮ মাসের অন্তসত্তা) বাড়ির পূর্ব পার্শ্বের আলুর জমিতে ডেকে নিয়ে যায়। এবং আলু কুড়ানোর এক পর্যায়ে শফিকুলের মেয়ে জামাইয়ের ভাই একই গ্রামের নাদের আলীর পুত্র রসুল (৫০)’র সাথে ওই গর্ভবতীর কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে রসুল ওই গর্ভবতীকে বেধড়ক ভাবে কিল-ঘুষি ও লাথি মারে। এতে করে ওই গর্ভবতী গৃহবধূ আলুর জমিতেই জ্ঞান হারিয়ে ফেলেন। এসময় খবর পেয়ে গ্রামবাসী ও পরিবারের লোকজন মুমুর্ষ অবস্থায় গৃহবধূকে উদ্ধার করে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু ওই গর্ভবতীর অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। তবে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি থাকা অবস্থায় গত শনিবার রাতে ওই গর্ভবতী গৃহবধূ মৃত পুত্র সন্তান প্রসব করেন।
বিষয়টি নিয়ে  ওই গর্ভবতীর ভাই সাইফুদ্দিন বলেন, আমার বোনকে অন্যায় ভাবে মারপিট করে পেটের বাচ্চা নষ্ট করা হয়েছে। আমি এর বিচার চাই। তিনি বলেন থানায় গিয়েছিলাম পুলিশ বলেছে রোগী সুস্থ্য হয়ে আসলে থানায় অভিযোগ দিতে বলে ফিরিয়ে দিয়েছেন। ফলে থানায় অভিযোগ না নেওয়ায় চরম হতাশ হয়ে পড়েছে গর্ভবতী গৃহবধূর পরিবার।
এঘটনায় জমির মালিক শফিকুল ইসলাম ও তার জামাইয়ের সাথে যোগাযোগ করা হলে ঘটনার সত্যতা স্বীকার করে বলেন মাত্র ১থেকে ২টা চড় থাপ্পর মারা হয়েছে। কি কারনে মারা হয়েছে তার সর্দত্তর না দিয়ে এড়িয়ে যান তারা। তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, এবিষয়ে থানায় কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *