নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে শেখ সালাহউদ্দিন অ্যান্ড অ্যাসোসিয়েটস

নিয়োগ

স্বদেশ বাণী ডেস্ক: আইনি পরামর্শ ও সহায়তা প্রদানকারী প্রতিষ্ঠান এবং কর্পোরেট ল’ ফার্ম শেখ সালাহউদ্দিন অ্যান্ড অ্যাসোসিয়েটস জুনিয়র লিগ্যাল কনসালট্যান্ট/অফিস পিওন পদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

পদের নাম: জুনিয়র লিগ্যাল কনসালট্যান্ট (পুরুষ ও মহিলা উভয়) ২(দুই) জন।

শিক্ষাগত যোগ্যতা: এলএলবি (অনার্স)/ এলএলএম সম্পন্ন । ও’ লেভেল এবং এ’ লেভেল করা প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। সংশ্লিষ্ট কাজে দক্ষ, অভিজ্ঞ ও অধুমপায়ী প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য।

চাকরির প্রয়োজনীয় বিষয়সমূহ : চেম্বারের প্রয়োজন অনুযায়ী যাবতীয় ডকুমেন্টেশন, লিগ্যাল রিসার্চ, ভেটিং, অপিনিয়ন, মর্টগেজ সংক্রান্ত, সিভিল ও ক্রিমিনাল মামলার ড্রাফটিং, কনসালটেন্সিসহ চেম্বার সংক্রান্ত যে কোন কাজ করার আগ্রহ থাকতে হবে।

বয়সঃ ৩৫ এর বেশি নয়। কর্মস্থল: উত্তরা , ঢাকা। বেতন: কোম্পানির পলিসি অনুযায়ী সম্মানি ভাতা প্রদান করা হবে।

পদের নাম: পিয়ন কাম দারোয়ান ২(দুই) জন। শিক্ষাগত যোগ্যতা: কমপক্ষে অষ্টম শ্রেণি পাস। বয়সঃ ৪৫ এর বেশি নয়। কর্মস্থল: উত্তরা, ঢাকা। বেতন: কোম্পানির পলিসি অনুযায়ী।

আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন [email protected] এই ই-মেইল ঠিকানায়। অথবা সরাসরি যোগাযোগ করতে পারেন ‘শেখ সালাহউদ্দিন অ্যান্ড অ্যাসোসিয়েটস’ (একটি কর্পোরেট ল’ ফার্ম )। ৫১ সোনারগাঁ জনপথ, (লেভেল ৫), সেক্টর- ৭, উত্তরা, ঢাকা” এই ঠিকানায়। সূত্র: বিডি-প্রতিদিন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *