জামাত-বিএনপির সকল অপকর্ম আর নৈরাজ্য রুখতে আ.লীগ প্রস্তুত: এমপি বকুল

রাজশাহী

আল-আফতাব খান সুইট, নাটোর: নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেছেন, আমি লালপুর-বাগাতিপাড়ার সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে এই দুই উপজেলার জনপদে জামাত-বিএনপিরা আর জিন্দাবাদ স্লোগান দিতে পারেনা। আগামীতেও ওই স্লোগান তারা দিতে পারবেনা। জামাত-বিএনপির সকল অপকর্ম আর নৈরাজ্য রুখে দিতে আমরা আওয়ামীলীগ তথা বঙ্গবন্ধুর সৈনিকেরা সব সময় প্রস্তুত। শনিবার (১১ মার্চ) বিকাল ৫টায় নাটোরের বাগাতিপাড়া আওয়ামীলীগের দেশব্যাপী বিএনপি-জামাতের অগ্নি সন্ত্রাস, নৈরাজ্য, নাশকতামূলক কর্মকান্ডের অপচেষ্টা ও দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে শান্তি সমাবেশ শীর্ষক এক অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এমপি বকুল।

তিনি বলেন, লালপুর-বাগাতিপাড়ার মানুষ আজ শান্তিতে রয়েছে। এই জনপদ মুক্তিযুদ্ধের চেতনার ঘাঁটি। এই জনপদ এখন আর বিএনপির ঘাঁটি নয়, এই জনপদে বিএনপি-জামাত আর নেতৃত্ব দিবে না। এইখানে নেতৃত্ব দিবে আওয়ামীলীগ। সাংসদ বলেন, দেশবিরোধী কোন অশুভ চক্র যেন আর কোন অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে না পারে। কোন জঙ্গি সাম্প্রদায়িক গোষ্ঠী আমাদের অগ্রযাত্রাকে ব্যহত করতে না পারে; গণতন্ত্র বিনাশী শক্তিরা স্বাধীন বাংলাদেশের অস্তিত্ব নিয়ে ছিনিমিনি খেলতে না পারে। তাই আসুন আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে দেশবিরোধী সকল অশুভ শক্তিকে প্রতিহত করে অপরাজনীতির মূল শিকর উপরে ফেলি।

এদিকে বক্তব্যের শুরুতে তিনি থাইল্যান্ডে চিকিৎসাধীন থাকার পর সুস্থ হয়ে দেশে ফিরে আসায় মহান আল্লাহর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, কেউ কেউ ভেবেছিল আমি বোধ হয় বিদেশে একেবারে চলে গেছি। কিন্তু তারা জানেনা আমি এই জনপদের মানুষকে ভালোবাসি। অনলাইনের মাধ্যমে প্রতিদিন লালপুর-বাগাতিপাড়ার মানুষের খোঁজ খবর রেখেছি। এসময় তিনি আবেগাপ্লুত হয়ে কেঁদে ফেলেন।

এমপি বকুল এসময় বলেন, মানুষকে কিভাবে ভালোবাসতে হয়, কিভাবে বুকে টানতে হয়, সেই শিক্ষা নিয়ে পারিবারিকভাবে বড় হয়েছি। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে আমার জীবদ্দশায় লড়াই সংগ্রাম চালিয়ে যাচ্ছি। সংসদ সদস্য হওয়ার পরও আমি টিনের চালার নিচে বসবাস করি। আমি অর্থ বৈভবের মালিক হতে চাইনি। আমি এই জনপদের মানুষের সেবা করতে চেয়েছি। সেই কাজটিই করে যেতে চাই।

বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগের আয়োজনে পেড়বাড়িয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ওই শান্তি সমাবেশে উপজেলা আ.লীগের সভাপতি নূরুল ইসলাম ঠান্ডুর সভাপতিত্বে উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, জেলা আ.লীগের নবগঠিত কমিটির সহ-সভাপতি ইউনূস আলী, বাগাতিপাড়া উপজেলা আ.লীগের সহসভাপতি আব্দুল ওয়াহাব, লালপুর উপজেলা আ.লীগের সহসভাপতি মাহমুদুল হক মুকুল প্রমুখসহ লালপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, দুই উপজেলার বিভিন্ন পর্যায়ের আ.লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *