বাঘায় স্ত্রী হত্যা মামলার কারামুক্ত আসতুলের লাশ উদ্ধার

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় আজিজুল আলম (আসতুল) (৫৭) নামের একজনের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১২ মে) সকালে  উপজেলার চক আমোদপুর গ্রামের শহিদুল ইসলামের পুকুর পাড় থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। সে  উপজেলার চক আমোদপুর গ্রামের মৃত ইয়াকুব  প্রামানিকের ছেলে। জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহাজন নিহতের  ছেলে সনি হোসেনকে থানায় নেওয়া হয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার সকালে একই গ্রাামের আমজাদ হোসেনের ছেলে খায়রুল ইসলাম পুকুরের ধার দিয়ে যাওয়ার পথে তার লাশ দেখতে পেয়ে লোকজনকে খবর দেয়। স্থানীয়রা গিয়ে লাশ আজিজুল আলম (আসতুল) এর বলে সনাক্ত করেন। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে হেফাজতে নেয়।

জানা যায়, ১৯৯৮ সালে আজিজুল আলম (আসতুল) তার স্ত্রী পারুল বেগমকে  কুপিয়ে হত্যার দায়ে যাবত জীবন কারাদন্ডপ্রাপ্ত আসামি ছিল। করোনাকালীন সময়ে সরকারে বিশেষ ব্যবস্থাপনায় মুক্তি পেয়ে বছর দু’য়েক আগে ছাড়া পায়। তারপর থেকে মানষিক ভারসাম্যহীনভাবে এখানে সেখানে ঘুরে বেড়াতো। এ অবস্থায় নিহতের দুই ছেলে ফারুক হোসেন ও সনি হোসেন বাড়িতে শিকলবন্দী করে রাখতো। মাস খানেক আগে ঘরের জানালা ভেঙ্গে সে বাড়ি থেকে বের হয়ে যায়। তারপর থেকে সে আর বাড়ি ফিরেনি।

বাঘা থানার ওসি খায়রুল ইসলাম জানান, লাশের মাথা, মুখ, চোখ, গলা ও শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহৃ ছিল। লাশ উদ্ধার করে মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ বিষয়ে একটি ইউডি মামলা হয়েছে বলে জানান ওসি। তার ছেলে সনি হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

 

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *