আলফার সিইও হিসেবে আইডিআর’এর অনুমোদন পেলো অভি, স্বদেশ বাণী পরিবারের অভিনন্দন

জাতীয় নিয়োগ লীড

স্বদেশ বাণী ডেক্স: আলফা ইসলামী লাইফ ইন্সুরেন্স লিমিটেডের মুখ্য নির্বাহী কর্মকর্তা হিসেবে “নুরে আলম সিদ্দিকী অভিকে নিয়োগের চুড়ান্ত অনুমোদন দিয়েছে বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ সংস্থা – আইডিআরএ। গতকাল ২৩ শে মে তার নিয়োগের চুড়ান্ত অনুমোদন দেওয়া হয়।

ইনস্যুরেন্স জগতের আইডল, বাংলাদেশের পরিশুদ্ধ এবং সুসংগঠিত আধুনিক ইনস্যুরেন্সের স্বপ্নদ্রষ্টা “নুরে আলম ছিদ্দিকী অভি” চুড়ান্ত অনুমোদন পাওয়ায় আলফা ইসলামী লাইফ ইন্সুরেন্স পরিবারে বইছে আনন্দের হাওয়া। এ নিয়োগের ফলে এক দক্ষ নাবিক পেলো বিমা জগতের আলোরোন সৃষ্টি করা প্রতিষ্ঠান আলফা পরিবার।

তার এ নিয়োগের জন্য সিইও নুরে আলম সিদ্দিকী ওভি’ কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল স্বদেশ বাণী পরিবার। স্বদেশ বাণী.কম এর সম্পাদক ও প্রকাশক কামরুজ্জামান বাদশা এক অভিনন্দন বার্তায় বলেন, এ নিয়োগের ফলে যেমন আলফা ইসলামী লাইফ ইন্সুরেন্স পেলো একজন দক্ষ অভিভাবক ও পরিচালক তেমনি ইন্স্যুরেন্স সেক্টরে আমুল পরিবর্তনের অভাবনীয় সম্ভানা তৈরি হলো।

উল্লেখ্য, মাননীয় মুখ্য নির্বাহী কর্মকর্তা নুরে আলম ছিদ্দিকী অভি, ফেনী সদর উপজেলার ৮ নং ধলিয়া ইউনিয়নের মধ্যম ধলিয়ার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। বীমা জগতের এই মহাপুরুষ ২০০০ সালে বিশ্ববিদ্যালয়ের ছাত্রাবস্থায় আমেরিকান লাইফ ইনস্যুরেন্স (ALICO) তে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। ২৪ বছরের বর্ণাঢ্য কর্মজীবনে তিনি বাংলাদেশের স্বনামধন্য বেশ কিছু বীমা কোম্পানিতে যোগ্যতার সঙ্গে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন এবং তাঁর মেধা ও প্রজ্ঞার মাধ্যমে কোম্পানিগুলোকে একটি সুসংগঠিত কোম্পানিতে পৌঁছাতে সক্ষম হয়েছেন।

আমেরিকান লাইফ ইনস্যুরেন্স (ALICO) তে কাজ করার সময় তাঁর পরিশ্রম, মেধা ও প্রজ্ঞার মাধ্যমে অভাবনীয় সাফল্য অর্জন করেন। সাফল্যের স্বীকৃতি স্বরূপ তিনি বহু পদক অর্জনসহ বিশ্বের ৫০টির বেশি দেশ ভ্রমণ করেছেন।

আমেরিকান লাইফ ইনস্যুরেন্স (ALICO) এর অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে তিনি বাংলাদেশের স্বনামধন্য বীমা কোম্পানি, চার্টার্ড লাইফ ইনস্যুরেন্স, সোনালী লাইফ ইনস্যুরেন্স এবং আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেডকে প্রতিষ্ঠিত কোম্পানি হিসেবে উপস্থাপনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

২০১৪ সালে প্রতিষ্ঠিত আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেডের রুগ্ণ অবস্থা তখনই জানুয়ারী ২০২০ সালে ভেঙে পড়া আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেডের হাল ধরেন এবং ভেঙে পড়া এই বীমা কোম্পানিকে দেশসেরা বীমা কোম্পানি হিসেবে প্রতিষ্ঠিত করার স্বপ্ন দেখেন। মুখ্য নির্বাহী কর্মকর্তা হিসেবে মনোনয়ন পাওয়া সফলতার আরেকটি ধাপ হিসেবে পরিগণিত হলো।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *