তানোরে সেচ্ছাসেবক লীগের তরুণ সম্পাদক রবিউলে খুশি নেতারা 

রাজশাহী

সারোয়ার হোসেন: দীর্ঘদিন পর তানোর উপজেলার তালন্দ ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগের সংগঠনে তরুণ নেতৃত্ব রবিউল ইসলামকে পেয়ে ব্যাপক খুশি ও উদ্দীপনা দেখা দিয়েছে তালন্দ ইউপি আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী সমর্থকদের মধ্যে।

 

জানা গেছে, তালন্দ ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গসংগঠনের রাজনীতিতে দীর্ঘদিন পর সেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক রবিউল ইসলামের নেতৃত্বে রাতারাতি বইতে শুরু করেছে ঐক্যর হাওয়া। নেতাকর্মীরা একে অপরের কাঁধে কাঁধ রেখে আগামী জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে নিজেদের মধ্যে ঐক্যের প্রয়োজনীয়তা অনুধাবণ করে ঐক্যবদ্ধ হয়ে মাঠে কাজ করতে শুরু করেছে। এতে করে তালন্দ ইউনিয়ন আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী-সমর্থকদের মাঝে বইছে ঐক্যের সু-বাতাস।

 

আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও তরুণ নেতা রবিউল ইসলাম বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে লালন পালন করে আওয়ামী লীগের রাজনীতি করে যাচ্ছি। আমরা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার আস্থাভজন বিশস্ত ভ্যানগার্ড বর্তমান তিন বারের সফল এমপি ও সাবেক শিল্পপতি মন্ত্রী ওমর ফারুক চৌধুরীর নেতৃত্ব মনেপ্রাণে বিশ্বাস করে তার নির্দেশে মাঠে ঘাটে আওয়ামী লীগের হাতকে শক্তিশালী করতে কাজ করে যাচ্ছি। তানোর গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের রাজনীতিতে এমপি ওমর ফারুক চৌধুরীর বিকল্প হিসেবে এখনো কেউ গড়ে উঠতে পারেনি, আর গড়ে উঠার সম্ভবনাও নেই। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মাঠ সক্রিয় করে তুলতে আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে মাঠে কাজ করছে বলে জানান সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *