তেরখাদিয়া মধ্যপাড়ার মা-বোনদের সাথে মতবিনিময় করেন কাউন্সিলর আনার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টারঃ আগামী ২১ জুন রাজশাহী সিটি করপোরেশনের নির্বাচনকে সামনে রেখে ধারাবাহিক ভাবে ১৪ নং ওয়ার্ডের বিভিন্ন মহল্লার জনসাধারনের সাথে মতবিনিময় করছেন অত্র ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ার হোসেন আনার। তারই ধারাবাহিকতায় আজ ২৯ মে বিকেলে তেরখাদিয়া মধ্যপাড়া মহল্লার মা বোনদের সাথে মতবিনিময় করেন তিনি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউন্সিলর আনোয়ার হোসেন আনারের সহধর্মিণী, নারী নেত্রী ও সমাজ সেবিকা অনজনা বেগম।

এসময় উপস্থিত ছিলেন তেরখাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লিয়াকত কাদির কুমকুম।

অত্র মহল্লার বিশিষ্ট মহল্লাবাসী আগামী নির্বাচনে আবারো কাউন্সিলর হিসেবে আনোয়ার হোসেন আনারকে পুনরায় নির্বাচিত করার প্রত্যায় ব্যাক্ত করে নিজ নিজ মতামত তুলে ধরেন।

কাউন্সিলর আনোয়ার হোসেন আনার তার বক্তব্যে বলেন, গত নির্বাচনে আমি মানুষ হিসেবে একটু ছোটো ছিলাম এবার বয়স হয়েছে অনেক বিষয় অভিজ্ঞতা হয়েছে তাই কিভাবে ওয়ার্ডের উন্নয়ন করতে হয় সেটা ভালোমতো জেনে গেছি তারি আলোকে উন্নয়ন তরান্নিত করা হবে।

তিনি বলেন, রাজশাহীতে এবার কর্মসংস্থান সৃষ্টি করতে হবে। এ জন্য শিল্প কলকারখানা সৃষ্টি করার জন্য পরিকল্পনা গ্রহণ করেছেন মেয়র লিটন, তাই তাকে আবারও নির্বাচনে জিতিয়ে আনতে হবে।

তিনি আরও বলেন, আমাকে আপনারা পুনরায় নির্বাচিত করে আপনাদের সেবা করার সুযোগ করে দিবেন। এবার নির্বাচিত হয়ে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে চাই।

তিনি বলেন, এলাকায় চোরের উপদ্রব বেড়ে গেছে ইদানিং। এই চোরদের ছাড় দেওয়া হবে না। আমি চোরের ভোট চাইনা তাদের সাথে আমার কোনো আপোষ নেই। আমি ভালো মানুষদের সাথে আছি এবং তাদেই সাথেই থাকবো।

আনোনার হোসেন আনারের বক্তব্যের পূর্বে উপস্থিত মা বোনরা তাদের মতামত তুলে ধরেন। তারা বলেন, কাউন্সিলর আনার নির্বাচিত হওয়ার পর আমরা না চাইতেই অনেক কিছু পেয়েছি তাই আমরা আবারও তাকে নির্বাচিত করে তার ঋণ শোধ করবো। আমরা চাই আনার আবারও নির্বাচিত হোক এবং তাকে যেনো প্যানেল মেয়র করা হয় সেই দাবি জোরালো করবো।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *