নাটোরে ২২ দিনেও বাড়ি ফিরেনি এসএসসি পরীক্ষার্থী, কান্না থামছেনা বাবার!

রাজশাহী লীড

আল-আফতাব খান সুইট, নাটোর: গত মে মাসের ১৭ তারিখে ছিল এসএসসি ও সমমানের ভুগোল পরীক্ষার। সেই পরীক্ষা দেয়ার জন্য অন্যান্য দিনের মতো বাড়ি থেকে বের হয় নাটোরের বাগাতিপড়া উপজেলার তমালতলা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগের এসএসসি পরীক্ষার্থী। কিন্তু ২২ দিন অতিবাহিত হলেও ওই দিনের পরীক্ষা দিয়ে সে আর বাড়িতে ফিরে আসেনি। তার এভাবে নিখোঁজ হওয়ায় কান্না থামছেনা চা বিক্রেতা বাবার। চা বিক্রেতা তার আদরের মেয়েকে অনেক খোঁজাখুঁজি করেও খুঁজে না পেয়ে এ বিষয়ে বাগাতিপাড়া মডেল থানায় একটি সাধারন ডায়েরি করেছেন।

নিখোঁজ শিক্ষার্থীর বাবা এই প্রতিবেককে মুঠোফোনে জানান, গত ১৭ মে ভুগোল বিষয়ের পরীক্ষায় অংশ নিতে বাগাতিপাড়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রের উদ্যেশে তার মেয়ে সকাল ৯ টার দিকে বাড়ি থেকে বের হয়। এরপর পরীক্ষা শেষে অতিরিক্ত গরমের কারণে তার এক বান্ধবীর বাড়িতে বিশ্রাম নেয়। কিছু সময় পর বাড়ি ফেরার কথা বলে বান্ধবীর বাড়ি থেকে বের হলেও সে আর নিজের বাড়িতে ফিরেনি। দীর্ঘ সময়েও বাড়ি না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। কোথাও খুঁজে না পেয়ে গত ২১ মে থানায় একটি সাধারন ডায়েরি (জিডি) করেন। সে নিখোঁজের পর থেকে তিনটি বিষয়ের এবং ব্যবহারিক পরীক্ষায় অংশ নিতে পারেনি বলেও জানান তিনি।
তিনি আরো জানান, বান্ধবীর বাড়িতে থাকা অবস্থায় ওই বান্ধবীর ফোন থেকে এক ছেলের সাথে তার মেয়ে কথা বললেও সেই ছেলে নিজ বাড়িতে আছে। সেকারণে তার মেয়ের প্রেমের সম্পর্ক কোন ছেলের সাথে ছিল এখন পর্যন্ত এমন তথ্য পাননি তারা। বর্তমানে পাগলপ্রায় বাবা এখন পুলিশের দ্বারে দ্বারে ঘুরছেন। মেয়েকে না পেয়ে কান্না থামছে না তমালতলা বাজারের চা বিক্রেতা বাবার।

এ ব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিউল আযম খাঁন বলেন, নিখোঁজ পরীক্ষার্থীকে উদ্ধারে পুলিশ তৎপর রয়েছে। প্রেমঘটিত বিষয় আছে কিনা সে বিষয় খতিয়ে দেখাসহ সবদিক বিবেচনায় নিয়ে স্কুল শিক্ষার্থীকে উদ্ধারে পুলিশ জোড়ালো কাজ করছে। খুব অল্প সময়ের মধ্যেই নিখোঁজ পরীক্ষার্থীর সন্ধান পাওয়া যাবে বলে তিনি আশা প্রকাশ করেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *