ঢাকায় ফুটবলের সামগ্রিক অবস্থা বিষয়ক সভায় বক্তব্য রাখেন রাজশাহী জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি ও আ.লীগ নেতা ডাবলু সরকার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ ফুটবলের সামগ্রিক অবস্থা ও জেলা ফুটবল আয়োজন বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকাল ৪টার দিকে রাজধানী ঢাকার ইন্টারকন্টিনেন্টাল হোটেলে বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এ্যাসোসিয়েশনের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

ফুটবলের সামগ্রিক অবস্থা বিষয়ে সভায় বক্তব্য রাখেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজশাহী জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ ডাবলু সরকার।

সভা শেষে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজশাহী জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ ডাবলু সরকারের হাতে ফুটবল সামগ্রী তুলে দেন বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এ্যাসোসিয়েশনের মহাসচিব তরফদার মোঃ রুহুল আমিন।

ফুটবল সামগ্রী বিতরণ শেষে তরফদার মোঃ রুহুল আমিন অন্যান বিভাগ ও জেলার চেয়ে রাজশাহী বিভাগের ফুটবলের অবস্থা অনেকটা এগিয়েছে বলে প্রসংশা করেন।

এ সময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজশাহী জেলা ক্রীড়া মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামের সহ-সভাপতি মাহফুজুল আলম লোটনসহ বরিশাল, খুলনা ও চট্রগ্রাম বিভাগ ও জেলা ফুটবল সংস্থার নেতৃবৃন্দ সেখানে উপস্থিত ছিলেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *